advertisement
আপনি দেখছেন

আলোচিত চিত্রনায়িকা পরীমনি মাদক মামলায় জামিন পেয়ে আজ বৃহস্পতিবার এই প্রথমবারের মতো শুটিংয়ে অংশ নিয়েছেন। এদিন তাকে দেখতে উৎসুকদের ভিড় জমায় ঝামেলা এড়াতে বোরকা পরে শুটিং স্পটে যান তিনি। ব্রাহ্মণবাড়িয়ার অষ্টগ্রামের কালীমন্দির বটতলায় এ ঘটনা ঘটে।

porimoni hizabশুটিং স্পটে পরীমনি ও ফাইল ছবি

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবিতে শুটিংয়ে নায়িকা পরীমনি আসছেন শুনে অনেকেই ভিড় জমাতে থাকেন। ফলে অন্যান্য সময়ের মতো সাধারণভাবে শুটিং স্পটে আসেননি তিনি। কেউ যাতে চিনতে না পারে, সেজন্য নিজেকে মুসলিম পোশাকে ঢেকে স্পটে যান পরীমনি। তার এই কৌশল অবলম্বনের কারণে সেখানকার অনেকেই বিস্মিত হন বলে জানা গেছে।

গণমাধ্যমে প্রকাশিত একটি ছবিতে দেখা যাচ্ছে, কালো রঙের বোরকা পড়ে শুটিং স্পটে এসেছেন পরীমনি। এ সময় হিজাব পড়ায় কেবল তার চোখ দুটি দেখা যায়। তবে অনেক দিন পর চিরচেনা শুটিং স্পটে ফিরে বেশ উচ্ছ্বসিত ছিলেন হালের জনপ্রিয় এই নায়িকা।

porimoni released 1মুক্তির পর পরীমনি, ফাইল ছবি

সামাজিকমাধ্যম ফেসবুকে ‘গুনিন’ পরিচালক গিয়াস উদ্দিন সেলিমকে ‘ওস্তাদজী’ আখ্যায়িত করে একটি ছবি পোস্ট করেছেন পরীমনি। সেখানে তিনি লিখেছেন, ‘গুনিন’র আখড়া থেকে, দিস পিওর ক্যানডিড ক্লিক বাই পরী। ‘গুনিন’ সিনেমায় নায়িকা পরীমনির বিপরীতে অভিনয় করছেন শরিফুল রাজ। এ ছবিতে আরো অভিনয় করছেন ইরেশ যাকের, আজাদ আবুল কালামসহ অনেকে।

এর আগে গত ১০ অক্টোবর শুনানি শেষে মাদক আইনে দায়ের করা মামলায় পরীমনির জামিন মঞ্জুর করেন আদালত। আগের অস্থায়ী জামিনের মেয়াদ শেষ হওয়ায় তার স্থায়ী জামিনের আবেদন করা হয় সেদিন। পরে ৫ হাজার টাকা মুচলেকায় স্থায়ী জামিনের আদেশ দেন সত্যব্রত শিকদারের আদালত।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট রাতে রাজধানীর বনানীর বাসায় অভিযান চালিয়ে পরীমনি এবং তার সহযোগীকে আটক করে র‌্যাবের একটি দল। অভিযানে পরীমনির বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয় বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়। পরে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় তিন দফায় ৭ দিনের রিমান্ডে নেয়া হয় তাকে।

গত ৩১ আগস্ট শুনানি শেষে নারী, অভিনেত্রী ও অসুস্থতা বিবেচনায় পরীমনির জামিন দেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। সেইসঙ্গে জামিনের বিপরীতে তাকে ২০ হাজার টাকা মুচলেকা দেয়ার আদেশ দেয়া হয়। পরদিন গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে ছাড়া পেয়ে ফিল্মিস্টাইলে বেরিয়ে আসেন পরীমনি। এ সময় হুড খোলা একটি গাড়িতে করে ভক্তদের উদ্দেশে হাত নাড়তে দেখা যায় পরীমনিকে।