advertisement
আপনি দেখছেন

রাজধানীর মহাখালীতে রাওয়া ক্লাবের সামনে ফ্লাইওভারের পিলারের সঙ্গে প্রাইভেট কারের ধাক্কায় আহত যুবক সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) আজিজ আহমেদের ছেলে বলে জানা গেছে। ওই ঘটনায় দুই যুবক নিহত হয়।

dhaka mohakhali road accident carদুর্ঘটনা-কবলিত সেই গাড়ি

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোর ৫টার দিকে ওই ঘটনা ঘটে। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি ফ্লাইওভারের পিলারের সঙ্গে ধাক্কা খায়। পরে গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢাকা মহানগর পুলিশের, ডিএমপি, কাফরুল থানার উপ-পরিদর্শক আনিসুর রহমান।

ওই সময় তিনি সংবাদ মাধ্যমকে জানান, একটি গাড়ি ভোর ৫টার দিকে মহাখালীতে রাওয়া ক্লাবের সামনে ফ্লাইওভারের পিলারের সঙ্গে ধাক্কা খায়। এতে গাড়িতে থাকা উমার আয়মান (২০) এবং ফাহিম আহমাদ রায়হান (২০) মারা গেছেন।

mohakhali flyoverমহাখালী ফ্লাইওভার, ফাইল ছবি

জানা যায়, নিহত উমার আয়মানের বাবা কর্নেল (অব.) ফারুক আহমেদ। অপরদিকে, ফাহিমের বাবার নাম ইলিয়াস আহমেদ। তারা দুই জনই শিক্ষার্থী বলে জানা গেছে। এ ছাড়া গাড়িতে থাকা আরেক যুবক আহত হন। প্রাথমিকভাবে তার পরিচয় নিশ্চিত করতে পারেনি কেউ।

তবে পরবর্তীতে একটি সূত্রে জানা যায়, ওই ঘটনায় আহত যুবকের নাম ইশরাক আহমেদ। তিনি সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) আজিজ আহমেদের ছেলে। বর্তমানে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন আছেন ইশরাক আহমেদ। এ ছাড়া নিহতদের মরদেহ একই হাসপাতালে রাখার কথাও মঙ্গলবার সকালে জানায় পুলিশ।