advertisement
আপনি দেখছেন

ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য প্রসঙ্গে বলেছেন, আল্লাহর হাতে মানুষের হায়াত-মউত। তার চিকিৎসা প্রয়োজন, সেটা করাতে হবে। রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আজ বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

obaidul kader councilঅনুষ্ঠানে ওবায়দুল কাদের

বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির দ্বিবার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল অধিবেশনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী বলে দিয়েছেন যে, তারা, বিএনপি, চাইলে বিদেশ থেকে ভালো চিকিৎসক আনতে পারবেন। কিন্তু তারা সরকারের ওপর দায় চাপাচ্ছে। সরকার তো আর গলাটিপে মারছে না, সুতরাং একজন মানুষ মরে গেলে তার দায় সরকারের ওপর চাপাবেন— এটা ঠিক নয়।

প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, মানুষের বেঁচে থাকার একটা নির্দিষ্ট সময়সীমা আছে। অনেকেই তো অসুস্থ হয়ে মারা যায়। কিন্তু কথায় কথায় তার দায় সরকারের ওপর চাপাবেন— এটা ঠিক নয়।

khaleda zia bnp chief 4বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া, সাম্প্রতিক ছবি

সেতুমন্ত্রী আরো বলেন, নির্বাহী আদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে মানবিক দৃষ্টান্ত স্থাপন করেছেন, তার কোনো তুলনা হয় না। তার কল্যাণেই খালেদা জিয়া বাসায় রয়েছেন। কিন্তু বিএনপি নেতারা দাবি করে থাকেন, এটা তাদের আন্দোলনের ফসল। আসল কথা হল— খালেদা জিয়ার স্বাস্থ্য ও চিকিৎসা নিয়ে বিএনপি যতটা না চিন্তিত, তার চেয়ে এটাকে নিয়ে তারা বেশি রাজনীতি করছেন।

এ সময় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি শাজাহান খান এবং সাধারণ সম্পাদক ওসমান আলী। এ ছাড়া বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মসিউর রহমান এবং মালিক ও শ্রমিক নেতারা এতে উপস্থিত ছিলেন।