advertisement
আপনি পড়ছেন

কুয়ালালামপুর থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে এক যাত্রীর কাছে বোমা রয়েছে— এমন খবরে সতর্ক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে ঢাকার হযরত শাহজালাল বিমানবন্দরে। আজ বুধবার, ১ ডিসেম্বর, দিবাগত রাত ১০টার পর এমন ঘটনা ঘটে বলে জানা গেছে।

malaysian flight dhaka airport file photoমালয়েশিয়ান এয়ারলাইন্সের উড়োজাহাজ, ফাইল ছবি

পুলিশের একজন শীর্ষ কর্মকর্তা জানিয়েছেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে বোমা থাকার খবর পাওয়ার পর হযরত শাহজালাল বিমানবন্দরে সতর্ক অবস্থান নিয়েছেন। ইতোমধ্যে ওই উড়োজাহাজটিতে তল্লাশি শুরু হয়েছে।

খবরের সত্যতা নিশ্চিত করে ঢাকা মহানগর পুলিশ, ডিএমপি, কমিশনার মোহা. শফিকুল ইসলাম একটি সংবাদ মাধ্যমকে বলেন, ঢাকার উদ্দেশে ছেড়ে আসা মালয়েশিয়ার একটি উড়োজাহাজে এক যাত্রীর কাছে বোমা আছে বলে খবর ছড়িয়ে পড়ে। সেটি জানার পরই সতর্কতা জারি করা হয়। এরপর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উড়োজাহাজটি অবতরণ করলে সেটিতে তল্লাশি শুরু করে আইনশৃঙ্খলা বাহিনীর সংশ্লিষ্ট সদস্যরা।

hazrat shahjalal airportঢাকার হযরত শাহজালাল বিমানবন্দর, ফাইল ছবি

অন্য একটি সূত্রে জানা যায়, মালয়েশিয়ার কুয়ালালামপুর থেকে ঢাকায় এসেছে এমএইচ-১৯৬ ফ্লাইটটি। বুধবার দিবাগত রাত ১০টার দিকে শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে উড়োজাহাজটি। তার আগেই খবর পাওয়া যায় যে, উড়োজাহাজটির এক যাত্রীর কাছে বোমা রয়েছে। এ নিয়ে আতঙ্কও ছড়িয়ে পড়ে। খবরটি শোনার পরই বিমানবন্দরে সতর্ক অবস্থান গ্রহণ করেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।