advertisement
আপনি পড়ছেন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন, নাসিক নির্বাচনের ওপর ‘অনেক কিছু নির্ভর করছে’ বলে মন্তব্য করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার। আজ শুক্রবার সন্ধ্যায় নির্বাচনী প্রচারণার সময় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ মন্তব্য করেন তিনি।

ncc taimur 1নাসিক ও তৈমূর আলম খন্দকার, ফাইল ছবি

নাসিক নির্বাচনে জয়ের ব্যাপারে দৃঢ় প্রত্যয় জানিয়ে বিএনপির সাবেক নেতা তৈমূর বলেন, ফল পক্ষে এলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি তরান্বিত হবে। ব্যতিক্রম হলে সরকারবিরোধী আন্দোলন নারায়ণগঞ্জ থেকে শুরু হবে।

এ সময় পোলিং এজেন্টদের উদ্দেশে তিনি বলেন, প্রতিপক্ষ যে ভাষায় কথা বলবে আপনারাও সে ভাষায় জবাব দিবেন। এজেন্ট বের করে দিয়েছে, কেন্দ্র দখল করেছে- এসব কথা শুনতে চাই না। যেভাবে পারেন প্রতিরোধ গড়ে তুলতে হবে। আল্লাহ, বিএনপি ও সব দলের নেতারা আপনাদের পাশে থাকবে।

ncc ivyনাসিক ও সেলিনা হায়াৎ আইভী, ফাইল ছবি

ভোটারদের উদ্দেশে তৈমূর আলম খন্দকার বলেন, যেকোনো পরিস্থিতি মোকাবেলা করার জন্য আমরা মাঠে থাকব। আপনারা ভোট কেন্দ্রে যাবেন, পরিবর্তনের পক্ষে পছন্দের প্রার্থীদের ভোট দেবেন।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, স্থানীয় নেতারা আজ স্মরণকালের সর্ববৃহৎ মিছিল করেছেন। সরকারি দলের ঢাকাসহ অন্য জেলার মেহমানদের এনে মিছিল করেছে। এই মেহমানদের চেয়ে অনেক বেশি শক্তিশালী আমাদের নেতাকর্মীরা।

নির্বাচনে গোলযোগের শঙ্কা প্রকাশ করে তৈমূর বলেন, এখানকার বিভিন্ন জায়গায় বহিরাগতদের এনে রাখা হয়েছে, তারা গোলযোগ করতে পারে। এসব বন্ধ করেন, সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করুন, মানুষের রায় মাথা পেতে নেব।

এ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ থেকে নৌকার মেয়র প্রার্থী হয়েছেন ডা. সেলিনা হায়াৎ আইভী। নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ১৬ জানুয়ারি ইলেকট্রনিক ভোটিং মেশিন, ইভিএমে ভোট হওয়ার কথা এখানে।