advertisement
আপনি পড়ছেন

করোনায় আক্রান্ত হয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার পুরো পরিবার। ভাইরাসটিতে সংক্রমিত অন্যদের মধ্যে রয়েছেন- ফখরুলের স্ত্রী রাহাত আরা বেগম, কন্যা, ছোট ভাই ও ভাবি। গত সোমবার নমুনা পরীক্ষায় পজিটিভ আসলে উত্তরার নিজ বাসায় সস্ত্রীক আইসোলেশনে আছেন মির্জা ফখরুল।

mirza fakhrul corona 1মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাসায় চিকিৎসকরা

আজ শুক্রবার মির্জা ফখরুলের বাসায় গিয়ে খোঁজখবর নেয়া বিএনপির স্বাস্থ্য সম্পাদক ডা. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। এ সময় তার সঙ্গে ছিলেন ডা. জাহিদুল কবির, ডা. তৌহিদুর রহমান আউয়াল, ডা. সাইফুল আলম বাদশা, ডা. সাখাওয়াত রাজিব প্রমুখ।

বিএনপি মহাসচিব শারীরিকভাবে ভালো আছেন জানিয়ে ডা. রফিকুল ইসলাম জানান, সংক্রমিত হওয়ার দ্বিতীয় সপ্তাহ চলছে তার, যেটা সবচেয়ে ঝুঁকিপূর্ণ হিসেবে বিবেচিত। হালকা খুশখুশে কাশি থাকলেও অক্সিজেন স্যাচুরেশনসহ সব কিছু ঠিক আছে তার।

mirza fakhrul rahat ara begumমির্জা ফখরুল ইসলাম আলমগীর ও রাহাত আরা বেগম, ফাইল ছবি

বাসায় আইসোলশনে থাকা মির্জা ফখরুল মানসিকভাবে যথেষ্ট শক্ত আছেন উল্লেখ করে তিনি বলেন, আগামী বুধবার তার ফের করোনা পরীক্ষা করা হবে। তিনি বাসায় বসেই বিএনপির সিনিয়র নেতাদের খোঁজ খবর নিচ্ছেন, দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এ ছাড়া মির্জা ফখরুলের স্ত্রী রাহাত আরা বেগমসহ বাসার সংক্রমিত অন্যদের তেমন কোনো জটিলতা নেই বলে জানান ডা. রফিকুল ইসলাম। তাদেরও যথাসময়ে করোনা পরীক্ষা করানো হবে বলে উল্লেখ করেন তিনি।

এদিকে, বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান জানিয়েছেন, করোনা আক্রান্ত মির্জা ফখরুলের নিয়মিত খোঁজখবর নিচ্ছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সিনিয়র নেতারা। তার শারীরিক সুস্থতা কামনা করে দলটির পক্ষ থেকে দোয়ার আয়োজন করা হচ্ছে।