advertisement
আপনি পড়ছেন

দেশের রাজনীতিতে নতুন করে ঢেউ তুলেছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন তথা নাসিক নির্বাচন। আগামীকাল রোববার (১৬ জানুয়ারি) এই নির্বাচন অনুষ্ঠিত হবে। ব্যালটের লড়াইয়ের আগে চলছে কথার লড়াই। ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থীর প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, মরে যাব তবুও মাঠ ছাড়বো না।

taimur alam narayangonj electionভোটারদের সাথে তৈমূর আলম খন্দকার

আজ শনিবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের মাসদাইর এলাকার নিজ বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন দল থেকে বহিষ্কৃত এই বিএনপি নেতা। তিনি বলেন, আমার কর্মীদের ওপর অত্যাচার করা হচ্ছে। তাদেরকে নিজ বাসাসহ বিভিন্ন জায়গা থেকে তুলে নিয়ে যাওয়া হচ্ছে। এখনো নিখোঁজ অনেকের হদিস পাওয়া যাচ্ছে না।

তৈমূর আলম খন্দকার বলেন, আমাকে ভয় দেখিয়ে কোনো লাভ নেই। আমার এবং আমার কর্মীদের ওপর যত অত্যাচারই হোক না কেন, কোনোভাবেই মাঠ ছেড়ে যাবো না। যত অত্যাচার হবে, ভোটাররা তত ঐক্যবদ্ধ হবে। সব ঠিক থাকলে জনতার প্রার্থী হিসেবে আমি লক্ষাধিক ভোটে জিতব।

এর আগে গতকাল শুক্রবার একই রকম প্রত্যাশার কথা জানিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াত আইভী। তিনি বলেন, নির্বাচন যদি সুষ্ঠু ও স্বাভাবিক হয় এবং যদি কোথাও কোনো কেন্দ্র বন্ধ করা না হয়, তাহলে লক্ষাধিক ভোটের ব্যবধানে পাস করব আমি। এখানে আমার কী অবস্থান, সেটা আমার চাচা (তৈমূর আলম) নিজেও জানেন। আমি লক্ষাধিক ভোটে পাশ করব।