advertisement
আপনি পড়ছেন

পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে টিকটক ভিডিও করা সেই যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এর আগে গতকাল রাতে রাজধানীর শান্তিনগর এলাকা থেকে তাকে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ, সিআইডি। ওই যুবকের নাম বায়েজিদ তালহা। তার গ্রামের বাড়ি পটুয়াখালী জেলায়।

bayezid padma bridgeপদ্মা সেতুর নাট-বল্টু খোলা যুবকের বিরুদ্ধে মামলা

আজ সোমবার (২৭ জুন) বিশেষ ক্ষমতা আইনে বায়েজিদ তালহাসহ অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করে এই মামলা দায়ের করা হয়। মামলার পর সিআইডির সাইবার পুলিশের বিশেষ পুলিশ সুপার মো. রেজাউল মাসুদ জানান, হাত দিয়ে পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সম্ভব নয়। এতে অবশ্যই সরঞ্জাম ব্যবহার করা হয়েছে।

সিআইডি জানায়, পদ্মা সেতুর রেলিংয়ের দুটি নাট খুলে হাতে নিয়ে টিকটক ভিডিও বানায় বায়েজিদ। এরপর সেটি তার নিজের টিকটক প্রোফাইলে পোস্ট করে। বিষয়টি নিয়ে নিয়ে সমালোচনা শুরু হলে তিনি তার প্রোফাইল থেকে ভিডিওটি মুছে ফেলেন। পরে তার মোবাইল ফোনের লোকেশন ট্র্যাক করে তাকে শান্তিনগর বাসা থেকে আটক করা হয়।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, সেতুর রেলিংয়ের পাশে দাঁড়িয়ে দুটি বল্টুর নাট খুলে হাতে নেন বায়োজিদ। এরপর নাট হাতে নিয়ে বলেন, ‘এই হলো পদ্মা সেতু আমাদের... পদ্মা সেতু। দেখো আমাদের হাজার হাজার কোটি টাকার পদ্মা সেতু। এই নাট খুইলা এহন আমার হাতে।’