advertisement
আপনি দেখছেন

করোনাভাইরাসের আতঙ্কে পুরো বিশ্ব। বেকার হয়ে পড়েছেন অসংখ্য মানুষ। এর মধ্যেই গতকাল মঙ্গলবার সৌদি আরবে চার বাংলাদেশি মৃত্যুবরণ করেছেন। প্রত্যেকেই রাতে ঘুমন্ত অবস্থায় মারা গেছেন বলে জানা গেছে।

soudi arabia viewসৌদি আরবে ৪ বাংলাদেশির মৃত্যু

এদের মধ্যে পবিত্র মক্কা নগরীতে মারা যান আবুল হোসেন (৩৫) ও বেলাল উদ্দিন (৩২)। এ ছাড়া জাহাঙ্গীর আলম (৪২) রাজধানী রিয়াদে ও শওকত ওসমান (৪০) মারা যান জিজান শহরে।

তারা প্রত্যেকেই নিজ বাসায় ঘুমন্ত অবস্থায় মৃত্যুবরণ করেন। তবে কেউ করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন না। সবাই দীর্ঘদিন ধরে হৃদরোগসহ বিভিন্ন রোগে ভুগছিলেন।

জানা যায়, আবুল হোসেনের বাড়ি চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলাধীন কেঁওচিয়া ইউনিয়নের আশেকের পাড়া গ্রামে। তার বাবার নাম হাবিবুর রহমান। তিনি দীর্ঘদিন ধরে মক্কা নগরীর সারা মনসুর এলাকায় বসবাস করতেন।

মোহাম্মদ বেলালের বাড়ি কক্সবাজার জেলার রামু উপজেলার উল্টাখালী ফকির বাবার কবর এলাকায়। তার বাবার নাম শাহ আলম। তিনি মক্কা নগরীর মিসফাল্লাহর দাহালা রোডে বসবাস করতেন।

জাহাঙ্গীর আলমের বাড়ি কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার বাড়ীকোটা গজারিয়া গ্রামে। তার বাবার নাম ছিদ্দিকুর রহমান। তিনি রিয়াদের হারায়া নামক এলাকায় বসবাস করতেন।

আর শওকত ওসমানের বাড়ি কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ঈদমনি গ্রামে। তার বাবার নাম জানা যায়নি। তিনি জিজান শহরে বসবাস করতেন। প্রত্যেকের মরদেহ এখন হাসপাতালের মর্গে রয়েছে।

sheikh mujib 2020