advertisement
আপনি পড়ছেন

গুরুতর অসুস্থতা প্রতিরোধ ও সুস্থ থাকার প্রচেষ্টাকে সহায়তা করার উদ্দেশ্যে মেটলাইফ থ্রি সিক্সটি হেলথ নামে নতুন ধরনের একটি মোবাইল অ্যাপ চালু করেছে মেটলাইফ। নতুন এই মোবাইল অ্যাপটি সুস্থতার যে পাঁচটি মূল বিষয়কে লক্ষ্য রেখে তৈরি করা হয়েছে, সেগুলো হলো: রোগ প্রতিরোধ; প্রাথমিক রোগ নির্ণয়; সহজ চিকিৎসা সেবা, পরিচর্যা এবং বীমার মাধ্যমে আর্থিক সুরক্ষা।

metlife 360 health mobile app bangladeshঅসুস্থতা প্রতিরোধে নতুন অ্যাপ

বলা হচ্ছে, বিশেষ সুবিধা বা অগ্রাধিকার হিসেবে শুধু মেটলাইফের গ্রাহকরা বিনামূল্যে অনলাইনে ডাক্তারের পরামর্শ পেতে লাইফ কার্ডের মাধ্যমে ডিজিটাল ডায়াগনস্টিক পরীক্ষায় বিশেষ ছাড় এবং কার্ডিওলজিস্ট, সাইকোলজিস্ট, নিউট্রিশনিস্ট, গাইনোকোলজিস্ট, গ্যাস্ট্রোলজিস্টসহ বিভিন্ন বিশেষজ্ঞ ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট নিতে পারবেন।

জানা যায়, অ্যাপটি ব্যবহার করে গ্রাহকরা অনলাইনে ওষুধ এবং অন্যান্য গুরুত্বপূর্ণ স্বাস্থ্য সরঞ্জাম অর্ডার করে কিনতে পারবেন। এছাড়াও গ্রাহকরা তাদের পলিসি সম্পর্কিত তথ্য যেমন- পলিসির অবস্থা, পলিসির মেয়াদপূর্তির তারিখ এবং প্রিমিয়ামের শেষ তারিখ সরাসরি এই মোবাইল অ্যাপ থেকে জানতে পারবেন। সকল ব্যবহারকারী প্রথম ৬০ দিনের জন্য অ্যাপের সব সেবাগুলো উপভোগ করতে পারবেন।

metlife 360 health mobile appঅসুস্থতা প্রতিরোধে নতুন অ্যাপ

মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ বলেন, “বাংলাদেশের মানুষের জন্য উন্নত স্বাস্থ্যসেবা নিশ্চিত করার মাধ্যমে উন্নত ভবিষ্যৎ গড়ে তুলতে সাহায্য করবে মেটলাইফ থ্রি সিক্সটি হেলথ। এটি এমন একটি মোবাইল অ্যাপ, যা আর্থিক সুরক্ষা এবং স্বাস্থ্য সেবার সম্মিলন ঘটাবে; সেই সাথে ব্যবহারকারীকে স্বাস্থ্য সুরক্ষা এবং সুস্বাস্থ্য পরিচালনা করতেও সহায়তা করবে। এ ধরনের মোবাইল অ্যাপ দেশে এটাই প্রথম। গ্রাহকরা গুরুতর অসুস্থতা প্রতিরোধ, প্রাথমিক পর্যায়ে রোগ নির্ণয় এবং সুস্বাস্থ্য ব্যবস্থাপনার ক্ষেত্রে এই মোবাইল অ্যাপটির সুবিধা গ্রহণ করবেন বলে আমরা প্রত্যাশা করছি।”

গুগল প্লে স্টোর (https://metlifebd.online/d4454e) থেকে যে কেউ বিনামূল্যে মেটলাইফ থ্রি সিক্সটি হেলথ মোবাইল অ্যাপটি ডাউনলোড করে নিতে পারবেন।