advertisement
আপনি দেখছেন

রাজধানী সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির আয়োজনে সনদ ও সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সাংবাদিকতায় প্রশিক্ষণার্থীদের হাতে সনদ, প্রশিক্ষক ও অতিথিদেরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সরকারি তিতুমীর কলেজের নতুন একাডেমিক ভবনে সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক সাব্বির আহমেদের সঞ্চালনায় ও সভাপতি এস এস শাফায়াত হাসানের সভাপতিত্বে ওই সনদ ও সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত হয়।

titumir clg tcja

অনুষ্ঠানে ‘সাংবাদিকতার প্রশিক্ষণ কর্মশালা’য় অংশ নেওয়া প্রায় ১৫০ শিক্ষার্থীকে সনদ প্রদান করা হয়। অতিথিদের সঙ্গে নিয়ে অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজ) সভাপতি আবু জাফর সূর্য প্রশিক্ষণার্থীদের হাতে সনদ তুলে দেন। অনুষ্ঠানটি উদ্বোধন করেন সরকারি তিতুমীর কলেজের উপাধ্যক্ষ ড. মোসা. আবেদা সুলতানা।

অনুষ্ঠানে সম্মাননা স্মারক প্রদান করা হয় তিতুমীর কলেজের সাবেক শিক্ষার্থী ও ডিইউজের সভাপতি আবু জাফর সূর্য, দৈনিক সময়ের আলোর চিফ রিপোর্টার হুমায়ুন কবির খোকন ও এশিয়ান টেলিভিশনের যুগ্ম বার্তা সম্পাদক মাহবুব জুয়েলকে। শুভেচ্ছা স্মারক তুলে দেওয়া হয় সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়লকে।

এছাড়াও বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র রিপোর্টার মানিক মুনতাসীর, রেডিও স্বাধীনের আরজে শাকিল আহমেদ ও রেডিও টুডের আবিদ আজমকে প্রশিক্ষক সম্মাননা দেওয়া হয়। সাংবাদিক সমিতির নেতারা তাদের হাতে শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সহ-সভাপতি শামিম হোসেন শিশির, সাংগঠনিক সম্পাদক আল আমিন মাসুদ, দপ্তর সম্পাদক আহমেদ ফেরদৌস খান, প্রচার সম্পাদক ফখরুল ইসলাম ফাহিম, আপ্যায়ন সম্পাদক জে আরিফ, শিক্ষা ও সাহিত্য সম্পাদক মাহবুব রিপন, সদস্য তওসিফ মাইমুন, রাকিব মুর্তজা ও রিদয় আলম।