আপনি পড়ছেন

নির্বাচনের আগের দিন মারা গেলেন ঢাকা সাব-এডিটরস কাউন্সিল নির্বাচনে সভাপতি (প্রেসিডেন্ট) পদের প্রার্থী হিলালী ওয়াদুদ চৌধুরী। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন। আগামীকাল শনিবার (১৬ জানুয়ারি) এ নির্বাচন হওয়ার কথা।

hilali wadud chawdhury journalistসাংবাদিক হিলালী ওয়াদুদ চৌধুরী

আজ শুক্রবার সকাল ৯টার দিকে শ্বাসকষ্ট দেখা দিলে হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা যান। দৈনিক ভোরের কাগজের সিনিয়র সহ-সম্পাদক ছিলেন হিলালী ওয়াদুদ চৌধুরী।

চিকিৎসকরা জানিয়েছেন, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন হিলালী ওয়াদুদ চৌধুরী।

পারিবারিক সূত্রে জানা যায়, সাব-এডিটরস কাউন্সিলের নির্বাচনের আগের দিন আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত সাধারণ সভায় (এজিএম) যোগদানের জন্য রাজধানীর খিলগাঁওয়ের বাসা থেকে বের হওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় বুকে ব্যথা অনুভব করেন তিনি। সঙ্গে সঙ্গেই তাকে রাজধানীর মালিবাগ খিদমাহ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

dhaka sub editors councilসাব-এডিটরস কাউন্সিল

জানা গেছে, নিজ কর্মস্থল ভোরের কাগজ অফিসের সামনে প্রথম নামাজে জানাজা এবং জাতীয় প্রেসক্লাবে দ্বিতীয় জানাজা শেষে সরাসরি গ্রামের বাড়ি নীলফামারীর ডোমারে নিয়ে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে সাংবাদিক হিলালী ওয়াদুদ চৌধুরীর লাশ।

মৃত্যুকালে তিনি স্ত্রী, একমাত্র মেয়ে সামারা হিলালী, মা, ভাই ও বোন রেখে গেছেন।

এদিকে, সাংবাদিক হিলালী ওয়াদুদ চৌধুরীর মৃত্যুতে শোকাচ্ছন্ন সাংবাদিক মহল। বিভিন্ন সাংবাদিক সংগঠন ও সাংবাদিক তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।