advertisement
আপনি দেখছেন

আজ শুক্রবার সকালে ফুটফুটে একটি সন্তান জন্ম দেয়ার পর বিকেলে মারা গেলেন করোনা আক্রান্ত মা রিফাত সুলতানা। তিনি বেসরকারি স্যাটেলাইট চ্যানেল ৭১ টেলিভিশনের অ্যাসোসিয়েট নিউজ প্রডিউসার ছিলেন।

rifat sultanaরিফাত সুলতানা, ফাইল ছবি

রিফাত সুলতানার পরিবার জানায়, প্রায় এক সপ্তাহ করোনার সঙ্গে লড়াই করে বিকেল ৫টায় মারা যান তিনি, রাজধানীর ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। তবে তার সন্তান এখন পর্যন্ত সুস্থ আছে।

বিষয়টি নিশ্চিত করে ৭১ টেলিভিশনের প্রযোজক মাজহারুল মাসুম জানান, একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন রিফাত সুলতালার শাশুড়ি। তার স্বামীও করোনায় আক্রান্ত হয়েছেন।

প্রাণঘাতী করোনা মহামারির মধ্যে চরম ঝুঁকি নিয়ে কাজ করছেন সংবাদকর্মীরা। এই ভাইরাসে এখন পর্যন্ত ৩৪ জন সাংবাদিকের মৃত্যু হয়েছে।

71 tv৭১ টেলিভিশন, ফাইল ছবি

এ ছাড়া করোনার উপসর্গ নিয়ে আরো ১৪ জন সাংবাদিক মারা গেছেন। সর্বশেষ গত ১০ এপ্রিল উপসর্গ নিয়ে মারা যান সিনিয়র সাংবাদিক হাসান শাহরিয়ার।

করোনায় মারা যাওয়া খ্যাতিমান সাংবাদিকদের মধ্যে কামাল লোহানী, মিজানুর রহমান খান, খন্দকার মুনীরুজ্জামান প্রমুখ রয়েছেন।

প্রসঙ্গত, সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের মধ্যে গত ২৪ ঘণ্টায় ঢাকাসহ সারাদেশে নতুন করোনা রোগী শনাক্ত হয়েছে ৪ হাজার ৪১৭ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭ লাখ ১১ হাজার ৭৭৯ জনে।

এ ছাড়া গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ১০১ জনের মৃত্যু হয়েছে। চলমান লকডাউনের মধ্যেই একদিনে সর্বোচ্চ মৃত্যুর এই রেকর্ড নিয়ে এখন পর্যন্ত সারাদেশে মোট মারা গেল ১০ হাজার ১৮২ জন।