advertisement
আপনি দেখছেন

আসছে ঈদে ভ্রমণ পিপাসুদের জন্য সাশ্রয়ী মূল্যের আকর্ষণীয় প্যাকেজ ঘোষণা করেছে রিজেন্ট এয়ারওয়েজ। নতুন এই প্যাকেজে মূল্যহ্রাস ছাড়াও ভ্রমণকারী যাত্রীদের বিমানবন্দরে বিশেষ সুবিধা দেয়া হবে বলে জানিয়েছে রিজেন্ট কর্তৃপক্ষ।

regent airways

প্যাকেজের আওতায় কক্সবাজার, ব্যাংকক, সিঙ্গাপুর, নেপাল ও কলকাতায় সাশ্রয়ী মূল্যে আসা-যাওয়া করা যাবে। এছাড়া সকল ট্যাক্সসহ রিটার্ন এয়ার টিকিট, ব্রেকফাস্টসহ হোটেল, বিমানবন্দরে আনা-নেয়াসহ সব সুবিধা থাকবে প্যাকেজে।

রিজেন্ট কর্তৃপক্ষ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, তিনদিন দুইরাত কক্সবাজার ১৬ হাজার ৪০০ টাকা, ঢাকা থেকে কলকাতা ১৬ হাজার ৯০০ টাকা ও চট্টগ্রাম থেকে ১৭ হাজার ৭০০ টাকা, কাঠমান্ডু ২১ হাজার ৯০০ টাকা, ব্যাংকক ৩২ হাজার ৩০০ টাকা এবং সিঙ্গাপুর ৩৮ হাজার ৫০০ টাকা প্যাকেজ মূল্যে। এছাড়া পাঁচদিন চাররাত কাঠমান্ডু-পোখরা ২৮ হাজার ৩০০ টাকা, ব্যাংকক-পাতায়া ৩৮ হাজার ৮০০ টাকা এবং ব্যাংকক-ফুকেট ৫১ হাজার ৮০০ টাকায় প্যাকেজ পাওয়া যাবে।

নির্ধারিত ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা প্যাকেজের এই সুবিধাটিই ইএমআই সুবিধায় সুদবিহীন সহজ কিস্তিতে গ্রহণ করতে পারবেন। প্যাকেজ সুবিধা পেতে হলে আগামী ২৫ মে’র মধ্যে বুকিং দিতে হবে। আর ভ্রমণ করতে হবে ১৪ জুন থেকে ২১ জুনের মধ্যে।

sheikh mujib 2020