advertisement
আপনি দেখছেন

সময়ের স্রোতের সঙ্গে বদলে যাচ্ছে ফ্যাশন। একটা সময় ছিল যখন ফ্যাশন বলতেই বোঝাতো পোশাকের কারিশমা। কিন্তু বর্তমানে নিজেকে ফ্যাশনেবল, স্মার্ট আর আকর্ষণীয় করে তুলতে পোশাকের পাশাপাশি নিজের স্মার্ট লুকের বিষয়টিও সমান গুরুত্বপূর্ণ। আপনার পোশাকটি যতই ফ্যাশনেবল হোক না কেন আপনার লুকটা যদি সময় উপযোগী না হয় তাহলে চলতি হাওয়ার সঙ্গে কখনোই নিজেকে মেলাতে পারবেন না। এজন্যই প্রয়োজন চলতি ট্রেন্ডের হেয়ার কাট, কালারসহ নিজের ত্বক, হাত-পায়ের একটু পরিচর্যা।

adonis makeover salon

সাজগোজের বিষয়টা দীর্ঘ সময় ধরে একচেটিয়া মেয়েদের অধিকারে থাকলেও বর্তমানে এই বিষয়ে ছেলেদেরও ব্যাপক আগ্রহ বেড়েছে। তাইতো ছেলেদের সৌন্দর্যচর্চায় নগরীতে গড়ে উঠেছে অসংখ্য জেন্টস পার্লার। যেখানে ছেলেদের মাথার চুল থেকে পায়ের পাতা পর্যন্ত সব কিছুর জন্য রয়েছে বিভিন্নরকম সেবা। ছেলেদের সৌন্দর্যচর্চায় রাজধানীর ধানমণ্ডিতে যাত্রা শুরু করেছে অ্যাডোনিস জেন্টস পার্লার অ্যান্ড সেলুন। ধানমণ্ডি ২৭ নম্বরের মার্কেন্টাইল ব্যাংকের ওপরে অ্যাডোনিসের সুদৃশ্য সাইনবোর্ড নজর কাড়বে যে কারো।

চুলের ব্যাপারে ছেলেদের খুঁতখুঁতে স্বভাব অনেক আগে থেকেই ছিল। চুলের কাটিং কেমন হবে, সামনে বড় হবে নাকি অন্য কোন ডিজাইন হবে। অনেকে আবার প্রিয় ফুটবলার, ক্রিকেটার বা সিনেমার কোন হিরোর স্টাইলও অনুকরণ করতে পছন্দ করেন। এসব এখন পুরনো কথা। চুলের কাটিং বা কালারের পাশাপাশি ছেলেদের মনোযোগ এখন হাত-পায়ের নখ, মুখের স্কিন, হেয়ার ট্রিটমেন্ট, স্পাসহ সবখানে। অর্থাৎ এখন ছেলেরাও যেনো কোন কিছুতেই পিছিয়ে না পড়ে সেই বিষয়ে মনোযোগ বেড়েছে অনেক। আর সঙ্গিনীও চান তার প্রিয় মানুষটি হয়ে উঠুক স্মার্ট, ড্যাশিং আর মিস্টার কমপ্লিট।

ছেলেদের সাজ-সজ্জার সব বিষয় নিয়ে ব্যাপক আয়োজন করেছে অ্যাডোনিস। 'ক্লাইন্ট ইজ আওয়ার গেস্ট' -এই স্লোগানকে সামনে রেখে সম্প্রতি যাত্রা শুরু করেছে প্রতিষ্ঠানটি। নগরীর প্রাণকেন্দ্র ধানমণ্ডি ২৭ এর সুদৃশ্য বিল্ডিংয়ের তৃতীয় তলায় অ্যাডোনিসের অবস্থান। প্রায় ১৪০০ স্কয়ার ফিটের বিশাল জায়গা নিয়ে কাজ করে যাচ্ছে অ্যাডোনিস। এখানে ছেলেদের সৌন্দর্যচর্চায় রুপ-বিশেষজ্ঞসহ কাটিং মাস্টার রয়েছেন ১৪ জন। যাদের সুনিপুণ হাতের ছোঁয়ায় আপনি হয়ে উঠতে পারেন আরো আকর্ষনীয়। এখানকার সব ধরনের মেশিনারিজ একেবারে আধুনিক আর ঝকঝকে তকতকে। ছেলেদের ফেসিয়াল এবং বডি ম্যাসাজের জন্য রয়েছে আলাদা আলাদা রুম। যারা ধূমপান করেন তাদের জন্য রয়েছে স্মোকিং জোন।

customer adonis makeover salonঅ্যাডোনিসের কর্ণধার মোহাম্মদ হোসেন (ডানে)

অ্যাডোনিসের কর্ণধারদের একজন হেয়ার অ্যান্ড বিউটি এক্সপার্ট মোহাম্মদ হোসেন। প্রায় ২০ বছরের বেশি সময় ধরে তিনি নিজেকে এই পেশায় জড়িয়েছেন। তার দীর্ঘ ক্যারিয়ারে তিনি কাজ করেছেন- পারসোনা অ্যাডামস, হাবিব আলভিরা, মেনজ অপশনসহ অসংখ্য নামকরা জেন্টস পার্লারে। তিনি বলেন, 'বর্তমান সময়ে সকলেই নিজেকে চায় একটু স্মার্টভাবে উপস্থাপন করতে। আমরা সেই কাজটিই করি। সেবা দেয়াই আমাদের প্রধান লক্ষ্য। ছেলেদের সৌন্দর্যচর্চার কমপ্লিট সল্যুশন পাবেন এখানে। আমাদের লক্ষ্য, ভালো সেবা দিয়ে প্রতিযোগিতামূলক বাজারে নিজেদের অবস্থান সুদৃঢ় করা। আমাদের যে দক্ষ টিম আছে, তাতে আমরা প্রবলভাবে আত্মবিশ্বাসী, আমরা অল্প সময়ের মধ্যে নিজেদের অবস্থান তৈরি করতে পারবো। গ্রাহকের জন্য আমরা স্বল্পমূল্যে সবধরনের সেবা দিচ্ছি।'

সুলভমূল্যে আধুনিক হেয়ারকাট, কালারসহ অন্যান্য : ছেলেদের ক্ষেত্রে চুল নিয়ে চুলচেরা বিশ্লেষণ চলে সারাবছর। অ্যাডোনিসে ছেলেদের চুলের সব ধরনের পরিচর্যার ব্যবস্থা আছে। এখানে হেয়ার কাটের দাম ২০০ টাকা আর স্টাইলিং হেয়ারকাট ৪০০ টাকা। চুলের সুস্থতার জন্য হেয়ার স্পা করাতে পারবেন ৬০০ টাকায়। চুলের ধরণ এবং সাইজ বুঝে কালারের জন্য খরচ হবে ছয় শত থেকে ১৪০০ টাকা। হেয়ার ট্রিটমেন্ট পাবেন ছয় শত থেকে ১২০০ টাকায়, হাইলাইটস ২০০ টাকা থেকে ১৬০০ টাকা, রিবন্ডিং ৫০০ টাকা থেকে শুরু করে ৩/৪ হাজার টাকা পর্যন্ত। আর যাদের একেবারে সোজা চুলের প্রতি বিশেষ দুর্বলতা রয়েছে তারা স্ট্রেট করাতে পারবেন ১৫০০ টাকা থেকে ৩ হাজার টাকায়।

সব ধরনের ত্বকের জন্য রয়েছে ভিন্ন ভিন্ন ফেসিয়াল: এক্সপার্টরা বলেন ত্বকের ঔজ্জ্বল্য বাড়াতে, দাগ সরাতে কিংবা রোদে পোড়াভাব দূর করতে কিংবা আপনার ত্বক কোন ধরনের সেটা বিবেচনা করে মাসে অন্তত একবার ফেসিয়াল করানো উচিত। অ্যাডোনিসে রয়েছে সব ধরনের ফেসিয়াল। এর মধ্যে অ্যাডোনিস হার্বালের দাম আট শত টাকা। যাদের ত্বক অয়েলি তারা করতে পারেন ওয়েল কন্ট্রোল ফেসিয়াল ৮০০ টাকায়, মেছতার জন্য নিতে পারে পিগমেন্ট ফেসিয়াল খরচ হবে ৯০০ টাকা, যাদের মুখে ব্রণ আছে তাদের জন্য পিম্পল ফেসিয়াল ৯০০ টাকা। মুখের রোদে পোড়াভাব দূর করতে করাতে পারেন সান বার্ন ফেসিয়াল, খরচ হবে ১৬০০ টাকা। এছাড়াও গোল্ড ফেসিয়াল ১৬০০ টাকা, হোয়াটেনিং ফেসিয়াল ১৭০০ টাকা। আর ৪০ বছরের উর্ধ্বে যাদের বয়স তারা করাতে পারেন রিংগেল ফেসিয়াল খরচ হবে ১৫০০ টাকা। ফেস ম্যাসাজ করাতে পারবেন মাত্র ৩৫০ টাকায়। বিশেষজ্ঞরা বলেন, ফেস ম্যাসাজের ফলে মুখের ত্বকের রক্ত সঞ্চালন বৃদ্ধি পায়। ফলে ব্রণসহ যাদের মুখ তৈলাক্ত আর ময়লা সহজেই জমে যায় এটা তাদের জন্য বেশ উপকারি হবে।

নিতে হবে হাত ও পায়ের যত্ন: মুখমণ্ডল এবং চুলের পরিচর্যার পাশাপাশি নিতে হবে নিজের হাত ও পায়ের যত্ন। অ্যাডোনিসে নরমাল মেনিকিউর করতে লাগবে ৩০০ টাকা আর ডিলাক্স মেনিকিউর করতে লাগবে ৫০০ টাকা। আবার পায়ের পরিচর্যায় পেডিকিউর করাতে খরচ হবে নরমাল ৪০০ টাকা আর ডিলাক্স ৮০০ টাকা। তবে নরমাল মেনিকিউর-পেডিকিউর একসঙ্গে করাতে খরচ হবে ৬০০ টাকা। বাচ্চাদের মেনিকিউর পেডিকিউরের দাম একত্রে ৪০০ টাকা। ৪৫ মিনিটের ফুট ম্যাসাজের জন্য খরচ হবে ৬০০ টাকা আর থাই ফুট ম্যাসাজের খরচ হবে ৭০০ টাকা। যারা কাজ করতে করতে ঝিমিয়ে পরেছেন তাদের জন্য বেশ উপকারি হবে বডি ম্যাসাজ। বডি ম্যাসাজের ক্ষেত্রে ট্রেডিশনাল ম্যাসাজের দাম ১১০০ টাকা আর অ্যারোমা ম্যাসাজের দাম হবে ১৫০০ টাকা। 

অ্যাডোনিসে বরের সাজ: শীত মানেই বিয়ের মৌসুম। বিয়ের এই মৌসুমে ধানমণ্ডির অ্যাডোনিস জেন্টস সেলুন অ্যান্ড পার্লার বিয়ের বরের জন্য দিচ্ছে তিনটি আলাদা আলাদা প্যাকেজ। এর মধ্যে প্যাকেজ ওয়ানে থাকছে বরের হলুদ সাজের নানা আয়োজন। প্যাকেজে থাকছে হেয়ার কার্ট, হেয়ারশাইনিং, পেডিকিউর, মেনিকিউর, হাফ বডি ফেসিয়ালসহ আরো অনেক কিছু। প্যাকেজটির দাম পড়বে ৪ হাজার টাকা। এছাড়াও বিয়ে ও বিয়ে পরবর্তি অনুষ্ঠানের জন্য থাকছে আরো দুইটি প্যাকেজ এগুলোর দাম পড়বে যথাক্রমে ৩ হাজার ও ২ হাজার টাকা।

থাকছে বেশকিছু আকর্ষণীয় অফার: নতুন যাত্রা উপলক্ষ্যে অ্যাডোনিস তার গ্রাহকদের জন্য দিচ্ছে বেশকিছু আকর্ষণীয় অফার। প্রতিষ্ঠানটিতে চুল কালার করালে ফেসওয়াশ একদম ফ্রি পাবেন। আবার শেভ করলে সঙ্গে ফ্রি থাকছে ক্লিনজিং ফেসওয়াশ। মেনিকিউর-পেডিকিউর করালে ফ্রি পাবেন ১৫ মিনিটের ফুট ম্যাসাজ। আর যেকোন ফেসিয়াল করালে ফ্রি পাবেন হাফ বডি ওয়াশ।

যোগাযোগ : বাসা নং ৩, রোড নং ২৭ (মার্কেন্টাইল ব্যাংকের ওপরে), ধানমণ্ডি, ঢাকা। ফোন: ০১৭১১৩১২৭২৮ ফেসবুক পেজ: Adonis Makeover Salon

sheikh mujib 2020