advertisement
আপনি দেখছেন

অবশেষে বাজারে পাওয়া যাচ্ছে দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠঅন ওয়ালটনের আন্তর্জাতিক মানের ও উন্নত কনফিগারেশনের ল্যাপটপ। সম্প্রতি রাজধানীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয় ওয়ালটন ল্যাপটপ লঞ্চিং প্রোগ্রাম। এখানেই প্রাথমিকভাবে চারটি সিরিজের মোট ২০টি মডেলের ল্যাপটপ উন্মোচন করে প্রতিষ্ঠানটি।

walton laptop

বিশ্বের শীর্ষ কম্পিউটার প্রসেসর নির্মাতা ব্র্যান্ড ইনটেল ও মাইক্রোসফট এবং দেশের বিজয় বাংলার সহযোগিতায় ল্যাপটপ তৈরি করেছে ওয়ালটন। আপাতত দেশের গ্রাহকদের প্রত্যাশা পূরণ করতে চারটি সিরিজের এই ল্যাপটপ বাজারে আনলো প্রতিষ্ঠানটি। শিগগিরই এর সাথে আরও কয়েকটি মডেল যোগ করা হবে বলে জানানো হয়েছে।

প্রতিষ্ঠানটি নিজেদের অন্যান্য পণ্যের মতো ল্যাপটপের ক্ষেত্রেও গ্রাহকদের সাধ্যের বিষয়টি মাথায় রেখে দাম নির্ধারণ করেছে। এ প্রসঙ্গে ওয়ালটনের পক্ষ থেকে জানানো হয়েছে, আন্তর্জাতিক ল্যাপটপ ব্র্যান্ডের তুলনায় মডেল ভেদে ১০ থেকে ৩০ শতাংশ সাশ্রয়ী দামে পাওয়া যাবে ওয়ালটন ল্যাপটপ। এছাড়াও সুলভ মূল্যে মাইক্রোসফটের জেনুইন অপারেটিং সিস্টেম ও সফটওয়্যার বাজারজাত করবে বলেও জানানো হয়েছে। 

নতুন উন্মোচিত ল্যাপটপগুলো কনফিগারেশনের দিক থেকে আন্তর্জাতিক মানের ব্র্যান্ডের ল্যাপটপের সঙ্গে প্রতিযোগিতা করে বাজার দখল করতে পারবে। ২০টি মডেলের ওই ল্যাপটপ ২৯,৫০০টাকা থেকে ৯৫,৫০০ টাকার মধ্যে ক্রয় করতে পারবেন ক্রেতারা।

আপনি আরো পড়তে পারেন 

অল ইন ওয়ান পিসি আনছে মাইক্রোসফট

ল্যাপটপ নিয়ে আসছে ওয়ালটন

এসার নিয়ে এলো বাঁকানো স্ক্রিনের ল্যাপটপ

বিশেষ মূল্য ছাড়ে লেনোভো ল্যাপটপ

বাংলাদেশে বিশ্বের সবচেয়ে পাতলা ল্যাপটপ

sheikh mujib 2020