advertisement
আপনি দেখছেন

মোবাইল ফোনের ক্যামেরায় বৈপ্লবিক পরিবর্তন নিয়ে বাজারে হাজির হচ্ছে অন্যতম মোবাইল হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান অপো। প্রতিষ্ঠানটি ২৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সম্বলিত একটি হ্যান্ডসেট বাজারে আনার ঘোষণা দিয়েছে। ‘অপো এফ৭’ নামের এই হ্যান্ডসেটটি আগামী ২৫ এপ্রিল থেকে বাংলাদেশের বাজারে পাওয়া যাবে।

oppo f7

নতুন এই হ্যান্ডসেট সম্পর্কে অপো বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, বাংলাদেশের বাজারে অপো এফ৭ নিয়ে আসতে পেরে আমরা খুবই আনন্দিত। অপো সবসময় তরুণ প্রজন্মকে সেরা সেলফির অভিজ্ঞতা দিতে চেষ্টা করে থাকে। অপো এফ৭ তার যথাযথ উদাহরণ।

৬৪ বিট অক্টা-কোর প্রসেসর এবং ৩৪০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি সমৃদ্ধ অপো এফ সেভেনের ক্যামেরায় রয়েছে দ্বিতীয় প্রজন্মের আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স বিউটি প্রযুক্তি ২.০। এছাড়া আরও আছে হাই ডায়নামিক রেঞ্জ (এইচডিআর)-এর ২৫ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা, আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স বিউটি প্রযুক্তি ২.০, কভার শট এবং অগমেন্টেড রিয়েলিটি (এআর) স্টিকার।

এই হ্যান্ডসেটটি বাংলাদেশে দুইটি ভার্সনে পাওয়া যাবে। একটি ভার্সনে আছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম। অন্য ভার্সনটি পাওয়া যাবে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রমে। ৪ জিবি র‌্যাম ভার্সনের অপো এফ সেভেন পাওয়া যাবে তিনটি রঙে। অন্যদিকে ৬ জিবি র‌্যাম ভার্সনের এফ সেভেন মিলবে দুইটি রঙে।

৪ জিবি র‌্যামের অপো এফ সেভেনের জন্য আপনাকে গুনতে হবে ২৯ হাজার ৯৯০ টাকা। আর ৬ জিবি র‌্যামের ফোনটির দাম ধরা হয়েছে ৩৫ হাজার ৯৯০ টাকা।

sheikh mujib 2020