advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 10 মিনিট আগে

দেশের মোবাইল ফোন গ্রাহকদের জন্য গ্রামীনফোন নিয়ে এসেছে স্যামসাং গ্যালাক্সি S10 হ্যান্ডসেট। ইতোমধ্যেই গ্রাহকদের কাছে হ্যান্ডসেট হস্তান্তর শুরু করেছে মোবাইল ফোন অপারেটরটি। এই হ্যান্ডসেটটি এ বছরের সবচেয়ে কাঙ্ক্ষিত হ্যান্ডসেট হিসেবে গ্রাহকদের পছন্দের শীর্ষে রয়েছে।

galaxy s10

দেশের সবচেয়ে জনপ্রিয় ডিজিটাল সেবা দানকারী প্রতিষ্ঠান হিসেবে গ্রামীণফোন এই হ্যান্ডসেটটি বাংলাদেশে নিয়ে আসে। হ্যান্ডসেটটির প্রি-বুকিং শুরু হয় ২৭শে ফেব্রুয়ারি। গ্রাহকদের প্রচুর চাহিদার কথা বিবেচনায় নিয়ে এই প্রক্রিয়াটি ২৫শে মার্চ পর্যন্ত চলমান রাখা হয়।

এরপর গত ১৪ মার্চ গ্রামীণফোন এবং স্যামসাং আউটলেটগুলো থেকে সেট হস্তান্তর করা শুরু করা হয়।

এ ব্যাপারে গ্রামীণফোনের ডেপুটি ডিরেক্টর সরদার শওকত আলী বলেন, বর্তমানের সবচেয়ে উদ্ভাবনী ডিভাইসটি গ্রাহকদের কাছে পৌঁছে দিতে পেরে এই মুহূর্তে আমরা সবচেয়ে গর্বিত। গ্রামীণফোনের ওপর আস্থা রেখে আমাদের চ্যানেল থেকে ফ্ল্যাগশীপ ডিভাইসটি প্রি-অর্ডার করার জন্য গ্রাহকদের সাধুবাদ জানাই।

উল্লেখ্য, গ্যালাক্সি S10 ফোনটি স্যামসাং এর নেক্সট জেনারেশনের হ্যান্ডসেট। এইচডিআর১০+ দেখার অভিজ্ঞতার জন্য এই স্মার্টফোনটিতে থাকছে সিনেমেটিক ইনফিনিটি ডিসপ্লে। এছাড়া রয়েছে ডায়নামিক এমোলেড স্ক্রিন। একইসাথে সেটটিতে প্রথমবারের মত থাকছে আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ব্যবহারকারীকে প্রথমবারের মত অত্যাধুনিক ওয়্যারলেস পাওয়ারশেয়ার প্রযুক্তির সাথে পরিচয় করিয়ে দিবে গ্যালাক্সি S10 হ্যান্ডসেট। যার মাধ্যমে ব্যবহারকারী চাইলেই চলার পথে ফোন এবং পরিধানযোগ্য ডিভাইসে পাওয়ার শেয়ার করতে পারবেন।

sheikh mujib 2020