advertisement
আপনি দেখছেন

‘সবার জন্য নচ ডিসপ্লে’ এই স্লোগান নিয়ে ‘প্রিমো এইচএইট প্রো’ মডেলের নতুন স্মার্টফোন আনছে ওয়ালটন। সাশ্রয়ী দামের এ ফোনে ৩ জিবি র‍্যাম, ৩২ জিবি রম, অক্টাকোর প্রসেসর, শক্তিশালী ব্যাটারি ছাড়াও আকর্ষণীয় সব ফিচার রয়েছে। আইপিএস প্রযুক্তির ফোনটির দাম পড়বে ৭ হাজার ৪৯৯ টাকা।

walton primo h eight pro

এ বিষয়ে ওয়ালটন সেল্যুলার ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান বলেন, নচ ডিসপ্লে সুবিধার জন্য ডিভাইসটি দৃষ্টিনন্দন হবে। এটি অ্যাপ্লিকেশনের ব্যবহার, ভিডিও ধারণ ও দেখা, গেম খেলা, বই পড়াসহ ইন্টারনেট ব্রাউজিংয়ের ক্ষেত্রে অসাধারণ লাগবে।

নচ ডিসপ্লে সুবিধা মানে ফোনের আকৃতি না বাড়িয়েও বড় স্ক্রিনের ডিসপ্লে ব্যবহার করা যায়। এই দারুণ সুবিধার স্মাটফোনটি eplaza. waltonbd.com -এর মাধ্যমে আগাম বুকিং দেয়া যাবে। নগদ ছাড়াও বিকাশ বা ডেবিট-ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনার সুযোগ থাকছে।

ওয়ালটনের সংশ্লিষ্ট সূত্র জানায়, অ্যান্ড্রয়েড ৯.০ পাই অপারেটিং সিস্টেমে চলা এ ফোনের এইচডি প্লাস পর্দা ৫. ৭১ ইঞ্চি, যার রেজ্যুলেশন ১৫২০ বাই ৭২০ পিক্সেল। এছাড়া ৩ জিবি ডিডিআর ৪ র‍্যাম, পাওয়ার ভিআর জিই ৮৩২২ গ্রাফিকস, ধুলা ও আঁচড়রোধী ২.৫ডি কার্ভড গ্লাস, ১.৬ গিগাহার্টজ গতির এআরএম কর্টেক্স-এ ৫৫ অক্টাকোর প্রসেসর রয়েছে।

ফোনটির সামনে পিডিএএফ প্রযুক্তির বিএসআই ৮ মেগাপিক্সেল ক্যামেরা, পেছনে এলইডি ফ্ল্যাশযুক্ত বিএসআই ১৩ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। এতে ৩৫২০ মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি রয়েছে।

কানেকটিভিটির ক্ষেত্রে ওয়াই-ফাই, ব্লুটুথ ভার্সন ৪.২, মাইক্রো ইউএসবি ভার্সন ২, ওয়ারলেস ডিসপ্লে, ল্যান হটস্পট, ওটিএ এবং ওটিজি রয়েছে। আর ফিচারের মধ্যে ডুয়েল সিম, ফোরজি সাপোর্ট, রেকর্ডিং সুবিধা, এফএম রেডিও, ফুল এইচডি ভিডিও প্লে-ব্যাক, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেস আনলক রয়েছে।

sheikh mujib 2020