advertisement
আপনি পড়ছেন

ওয়ানপ্লাস তার ফ্ল্যাগশিপ স্মার্টফোন ওয়ানপ্লাস ১০ প্রো উন্মোচন করেছে। বিশেষ ফিচারের কথা বললে ফোনটিতে পাওয়ারফুল প্রসেসরের সঙ্গে ৮০ ওয়ার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট ছাড়াও এলটিপ্রোও ২.০ ডিসপ্লে ডিসপ্লে এবং ফটোগ্রাফির জন্য ট্রিপল রিয়ার ক্যামেরার সেটআপ রয়েছে।

oneplus 10 proওয়ানপ্লাস ১০ প্রো

ওয়ানপ্লাস ১০ প্রো স্মার্টফোনের মূল্য ৪৬৯৯ ইউয়ান, বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬৪ হাজার টাকা। ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়্যান্টের জন্য এই দাম প্রযোজ্য। ৮ জিবি র‌্যাম এবং ২৬৫ জিবি স্টোরেজ ভ্যারিয়্যান্টের দাম পড়বে ৪,৯৯৯ ইউয়ান, বাংলাদেশি মুদ্রায় প্রায় ৭০ হাজার টাকা।

১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ ভ্যারিয়্যান্টের দাম পড়বে ৫,২৯৯ ইউয়ান, বাংলাদেশি মুদ্রায় প্রায় ৭২ হাজার টাকা। ১৩ জানুয়ারি থেকে স্মার্টফোনটি বাজারে পাওয়া যাবে।

oneplus 10 pro 01ওয়ানপ্লাস ১০ প্রো

ফোনটিতে রয়েছে ১২০ গিগাহার্জ রিফ্রেশ রেটসহ একটি ৬.৭ ইঞ্চি কোয়াডএইচডি প্লাস এমোলেড ডিসপ্লে, যার রেজোলিউশন ১৪৪০×৩৬১২ পিক্সেল। ফোনটি অ্যান্ড্রয়েড ১২-এর উপর ভিত্তি করে কালার ওএস ১২.১-এ কাজ করে। স্পিড এবং মাল্টিটাস্কিংয়ের জন্য কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন।

ফোনের পেছনের রয়েছে ৪৮ মেগাপিক্সেল সঙ্গে ৫০ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেকেন্ডারি ক্যামেরাসহ একটি ৮-মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা।

সেলফির জন্য রয়েছে ৩২-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ৫ হাজার এমএএইচ ব্যাটারির এই ফোনটি মাত্র ৩২ মিনিটে সম্পূর্ণ চার্জ হয়ে যাবে। ফাইভজি সুবিধাও রয়েছে।