advertisement
আপনি পড়ছেন

ভিভোর নতুন স্মার্টফোন ভি২৩ ৫জি, ৩৯ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। নতুন এই মডেলে ৫জি নেটওয়ার্কের পাশাপাশি ভিভোর নতুন সংযোজন এর কালার চেঞ্জিং বডি। 

vivo 23 5g smartphone home৪০ হাজার টাকায় ৫জি স্মার্টফোন

ভিভো ভি২৩ ৫জি-তে দুটি ফ্রন্ট ক্যামেরা যুক্ত করা হয়েছে। এর মধ্যে একটি ৫০ মেগাপিক্সেলের অটো ফোকাস পোর্ট্রেট সেলফি ক্যামেরা এবং অন্যটি ৮ মেগাপিক্সেলের সুপার ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা।

৫০ মেগাপিক্সেলের ক্যামেরাটিতে অত্যাধুনিক আইসোসেল ৩.০ প্রযুক্তি রয়েছে। যা কম আলোতেও সুন্দর ও স্বচ্ছ ছবি তুলতে সহায়তা করবে। আই অটোফোকাস প্রযুক্তি ছবির বিষয়বস্তুতে ফোকাস ধরে রাখতে সহায়তা করবে, ফলে বারবার ফোকাস করতে হবে না ।

vivo 23 5g smartphone৪০ হাজার টাকায় ৫জি স্মার্টফোন

গ্রুপ ফটো তুলতে কাজ করবে ৮ মেগাপিক্সেলের ক্যামেরাটি। এই সেলফি ক্যামেরাটি ১০৫ ডিগ্রি পর্যন্ত ধারণ করতে পারে। এআই এক্সট্রিম নাইট পোর্ট্রেট মোড থাকায় স্মার্টফোনটির সেলফি ক্যামেরা দিয়ে রাতের অসাধারণ ছবিও ধারণ করা যাবে।

এদিকে, ভিভো ভি২৩ ৫জি’র পেছনে রয়েছে তিনটি ক্যামেরা। যার মধ্যে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের জিডব্লিউ১ সুপার সেন্সিং ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের একটি ম্যাক্রো ক্যামেরা। ক্যামেরাগুলো দিয়ে হাই রেজ্যুলোশনের ল্যান্ডস্কেপ ছবি ধারণ করা যাবে।

স্মার্টফোনটির র‌্যাম ৮ গিগাবাইট। যা এক্সটেন্ডেড র‌্যাম ২.০ প্রযুক্তির মাধ্যমে আরও ৪ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। এর রম ১২৮ গিগাবাইট। ৪৪ ওয়াটের ফ্ল্যাশচার্জ স্মার্টফোনটিকে দ্রুত চার্জ করবে এবং এর ব্যাটারি ৪২০০ মিলিঅ্যাম্পিয়ার। অপারেটিং সিস্টেম হিসেবে ভিভো ভি২৩ ফাইভজি-তে রয়েছে ফানটাচ ওএস ১২।