advertisement
আপনি পড়ছেন

আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদ (২০২২-২৩) দায়িত্ব বুঝে নিয়েছে। বৃহস্পতিবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় এ উপলক্ষে অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

basis logoবেসিসের নতুন কমিটি

অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এবং ভার্চুয়ালি যুক্ত ছিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

নতুন সভাপতি রাসেল টি আহমেদের হাতে বেসিসের পতাকা তুলে দেন প্রাক্তন সভাপতি সৈয়দ আলমাস কবির। ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় নতুন কমিটির সদস্যদের। এ সময় শামীম আহসান, এস এম কামাল সহ সাবেক সভাপতিরা উপস্থিত ছিলেন।

basis logoবেসিসের লোগো

এবারের কমিটিতে জ্যেষ্ঠ সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন গিগা টেকের ব্যবস্থাপনা পরিচালক সামিরা জুবেরি। এ ছাড়া সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন এনরুট ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আবু দাউদ খান এবং পাঠাওয়ের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ফাহিম আহমেদ।

এই মেয়াদে বেসিসের পরিচালক নির্বাচিত হয়েছেন টেকনো হেভেনের প্রধান নির্বাহী হাবিবুল্লাহ নিয়ামুল করিম।

কমিটির অন্য পরিচালকেরা হলেন টেকনোগ্রামের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এ কে এম আহমেদুল ইসলাম, স্পেকট্রাম সফটওয়্যার অ্যান্ড কনসাল্টিংয়ের ব্যবস্থাপনা পরিচালক মুশফিকুর রহমান, মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল, ড্রিমার্জ ল্যাবের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী তানভীর হোসেন খান, অ্যাডভান্সড ইআরপির ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান এবং ড্রিম৭১ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক রাশাদ কবির।