advertisement
আপনি পড়ছেন

গ্রামীণফোনের সঙ্গে সরকারের ভুল বোঝাবুঝি নিরসন হচ্ছে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। বুধবার (২৫ সেপ্টেম্বর) সচিবালয়ে সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

ahm mustafa kamal 2

তিনি বলেন, গ্রামীণফোনের সঙ্গে দীর্ঘদিনের যে ভুল বোঝাবুঝি ছিল সেটা নিরসনের চেষ্টা চলছে। এ বিষয়ে শিগগিরই ভালো একটা সিদ্ধান্তে পৌঁছাতে পারবো।

গ্রামীনফোনের সঙ্গে আমাদের আলোচনা চলছে উল্লেখ করে অর্থমন্ত্রী বলেন, তারাও এগিয়ে এসেছে আমরাও এগিয়ে যাচ্ছি। আমরা মোটামুটি এক জায়গায় সিদ্ধান্তে পৌঁছাবো।

সাংবাদিকরা আলোচনার অগ্রগতির বিষয়ে জানতে চাইলে তথ্য দিতে অপারগতা জানিয়ে অর্থমন্ত্রী বলেন, এ মুহূর্তে গ্রামীণফোনের সঙ্গে কী আলোচনা হয়েছে সেটা আমাদের নিজস্ব ব্যাপার। এটা এখন আপনাদের বলবো না। এ তথ্য দিলে আপনারা কাজেও লাগাতে পারবেন না।

উল্লেখ্য, দেশের অন্যতম মোবাইল অপারেটর কোম্পানি গ্রামীণফোনের কাছে এক হাজার ২০০ কোটি টাকা পাওনা আছে বলে দাবি করে জাতীয় রাজস্ব বোর্ড ও বিটিআরসি। বিষয়টি কোনোভাবেই সমাধান না হলে উচ্চ আদালতে মামলা করে গ্রামীণফোন কর্তৃপক্ষ। এরপর বিষয়টি মীমাংসা করতে উদ্যোগী হয় সরকার।

এ সময় সেখানে কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।