advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 32 মিনিট আগে

দরজায় কড়া নাড়ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসর। ২৩ মার্চ থেকে মাঠে গড়াবে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে জাকজমকপূর্ন এই টুর্নামেন্টটি। তার আগে সব’কটা দলের সুপার টিম নির্বাচন করেছেন ভারতের জনপ্রিয় ধারাভাষ্যকার হার্শা ভোগলে।

shakib al hasan haydorabad

হার্শা তার নির্বাচিত সানরাইজার্স হায়দরাবাদের একাদশের গুরুত্বপূর্ণ জায়গায় রেখেছেন বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসানকে। ব্যাটিংয়ে অর্ডারের তিন নম্বরে সাকিবকে রেখেছেন তিনি, যে পজিশনকে বলা হয় ব্যাটিং ইনিংসের মেরুদণ্ড।

শুরুতেই এক উইকেট হারালে ইনিংসটাকে যেন স্বাভাবিক গতিতে টেনে নিতে পারেন এমন একজনকে খুঁজতে গিয়েই হয়তো তিনে সাকিবকে রেখেছেন ভারতীয় ধারাভাষ্যকার। তার নির্বাচিত হায়দরাবাদের সুপার টিমে চার বিদেশির মধ্যে সাকিব ছাড়া বাকি তিনজন হলেন ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো ও রশিদ খান।

নিষেধাজ্ঞার মেয়াদ কাটিয়ে উঠা অস্ট্রেলিয়ান তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নারকে অধিনায়কের ভুমিকায় রেখেছেন হার্শা। তবে তার একাদশে মিডল অর্ডার আর পেস অ্যাটাকে ভারতীয়দের ছড়াছড়ি।

হার্শা ভোগলের নির্বাচিত সানরাইজার্স হায়দরাবাদের একাদশ: ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), জনি বেয়ারস্টো, সাকিব আল হাসান, মানিশ পান্ডে, বিজয় শঙ্কর, দীপক হুদা, ইউসুফ পাঠান, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সিদ্ধার্থ কউল ও খলিল আহমেদ।

sheikh mujib 2020