advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 15 মিনিট আগে

নিজেকে দুর্ভাগা ভাবতেই পারেন অ্যারেন ফিঞ্চ। পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে সেঞ্চুরি করেছিলেন অস্ট্রেলিয়ান অধিনায়ক (১১৬, ১৫৩*)। আজ তৃতীয় ওয়ানডে খেলতে নেমে অজি দলপতি পৌঁছে গিয়েছিলেন আরেকটা সেঞ্চুরির একদম কাছাকাছি। কিন্তু শেষ পর্যন্ত ফিরতে হয়েছে হ্যাটট্রিক সেঞ্চুরি থেকে মাত্র ১০ রান দূরে থেকে।

junaid khan pakistan vs australia

ফিঞ্চের হ্যাটট্রিক সেঞ্চুরি মিসের দিনে অস্ট্রেলিয়াও বেশিদুর এগুতে পারেনি। আবুধাবিতে সিরিজের তৃতীয় ওয়ানডেতে প্রথমে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ছয় উইকেট হারিয়ে ২৬৬ রান তুলেছে অস্ট্রেলিয়া।

আজ সিরিজের তৃতীয় ম্যাচেও পাকিস্তানের একাদশে জায়গা হয়নি মোহাম্মদ আমিরের। আগের ম্যাচে পাকিস্তান একাদশে থাকা দুই পেসার মোহাম্মদ আব্বাস, ফাহিম আশরাফ ছিলেন না আজকের ম্যাচের একাদশে। তারপরও আমিরকে একাদশে না ডেকে জুনায়েদ খান ও তরুণ উসমান শেনওয়ারিকে সুযোগ করে দেয়া হয়েছে।

সুযোগ পাওয়ারা ভালোই করেছেন। ফাহিম আশরাফ নয় ওভার বোলিং করে দুই মেডনসহ মাত্র ৩৭ রান খরচায় তুলে নিয়েছেন এক উইকেট। জুনায়েদ ৫৮ রান খরচায় নিয়েছেন এক উইকেট। তবে তরুণ মোহাম্মদ হাসনাইন সেভাবে প্রত্যাশা মেটাতে পারেননি। পাঁচ ওভারে ৫০ রান দিয়ে ফেললে তাকে পরে আর বোলিং দেননি পাকিস্তান অধিনায়ক শোয়েব মালিক।

অস্ট্রেলিয়ার পক্ষে ফিঞ্চের সঙ্গে রান পেয়েছেন গ্লেন ম্যাক্সওয়েলও। ছয়ে নেমে ৫৫ বলে ৭১ রান করেছেন ম্যাক্সওয়েল। এছাড়া পিটার হ্যান্ডসকম্ব করেছেন ৪৭ রান।

sheikh mujib 2020