আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 01 মিনিট আগে

শুরুতে কিছুটা অস্বস্তিতে থাকলেও ইনিংসের চতুর্থ ওভারের শেষ দুই বলে লকি ফার্গুসনকে সীমানা ছাড়া করলেন। ওভারের শেষ বলটা যেভাবে গ্যালারিতে আছড়ে ফেললেন মনে হচ্ছিল, আরেকটা গেইল শো হয়তো দেখা যাচ্ছে! না, আজ ব্যাট হাতে লম্বা সময় ধরে ঝড় তুলতে পারেননি ক্যারিবীয়ান তারকা। ১৩ বল খেলে ২০ রান করে ফিরেছেন।

andre russell vs kings punjab

লোকেশ রাহুল তার আগেই ফিরেছিলেন ১ রানে। এই দুজনের মধ্যে একজন জ্বলে না উঠলে কিংস ইলেভেন পাঞ্জাবের পক্ষে কী আর ২১৮ রানের হিমালয় পাড়ি দেওয়া সম্ভব হয়! কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে শেষ পর্যন্ত জিততেও পারেনি পাঞ্জাব। রান উৎসবের ম্যাচটা ২৮ রানে জিতে নিয়েছে কলকাতা। ইডেন গার্ডেনে কলকাতার ছুড়ে দেওয়া ২১৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯০ রান তুলতে পেরেছে পাঞ্জাব।

পাঞ্জাবের এই স্কোরে বড় অবদান দুই ভারতীয় তরুণ মায়াঙ্ক আগারওয়াল ও মানদীপ সিংয়ের। ওয়ান ডাউনে নেমে মাত্র ৩৪ বলে ৫৮ রান করেছেন আগারওয়াল। আর ছয়ে নেমে ১৫ বলে অপরাজিত ৩৩ রান করেছেন মানদীপ। এছাড়া ডেভিড ওয়ার্নার করেছেন ৪০ বলে ৫৯ রান।

এর আগে প্রথমে ব্যাটিং করতে নেমে রানের পাহাড় গড়ে কলকাতা। শাহরুখ খানের মালিকানাধীন দলটির হয়ে ঝড়ের সূচনা করেছিলেন সুনিল নারিন। মাঝখানে নিতেশ রানা ও রবিন উথাপ্পা চালিয়ে যাওয়ার পর শেষ দিকে ঝড় তুলেছিলেন আন্দ্রে রাসেল। পাঁচ নম্বরে ব্যাটিং করতে নেমে মাত্র ১৭ বল খেলে ৪৮ রান করেন ক্যারিবীয়ান তারকা। নিতেশ রানা ৩৪ বলে করেছেন ৬৩ রান। উথাপ্পার ব্যাট থেকে আসে ৫০ বলে ৫৭ রান। আর নারিন ওপেনিং করতে নেমে মাত্র ৯ বলে করেন ২৪ রান। সব মিলিয়ে ২০ ওভারে চার উইকেট হারিয়ে ওই ২১৮ রান তুলে কলকাতা।