advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 32 মিনিট আগে

দারুণ শুরুর পর শেষ দিকে ব্যাট হাতে তাণ্ডব চালিয়েছেন হার্দিক পান্ডিয়া। সব মিলিয়ে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ১৮৭ রানের চ্যালেঞ্জিং স্কোর পেয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। মুম্বাইয়ের একাদশে জাসপ্রিত বুমরাহ, লাসিথ মালিঙ্গার মতো বোলার আছেন বলে কোহলিদের জন্য ১৮৭ সংখ্যাটা বড় চ্যালেঞ্জিংই বলতে হবে।

yuzvendra chahal royal challengers bangalore catch

বেঙ্গালুরুর এম চেন্নাস্বামী স্টেডিয়ামে আইপিএলের সাবেক চ্যাম্পিয়ন দলটির প্রথম চার ব্যাটসম্যানই রান পেয়েছেন। কুইন্টন ডি ককের সাথে ওপেনিং করতে নেমে ৩৩ বলে ৪৮ রান করেছেন অধিনায়ক রোহিত শর্মা। ডি কক করেছেন ২০ বলে ২৩। এরপর তিনে নেমে সুর্যকুমার যাদব করেন ২৪ বলে ৩৮, চারে নেমে যুবরাজ সিং করেছেন ১২ বলে ২৩।

এরপর কাইরন পোলার্ড ও ক্রুনাল পান্ডিয়া সুবিধা করতে না পারলেও সাতে নেমে ব্যাট হতে ঝড় তোলেন হার্দিক পান্ডিয়া। মাত্র ১৪ বল খেলে ৩টি ছয় আর ২টি চারে সাহায্যে ৩২ রানে অপরাজিত ছিলেন হার্দিক। সব মিলিয়ে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৮৭ রানের বড় স্কোর পেয়েছে মুম্বাই।

বেঙ্গালুরুর হয়ে যুগবেন্দ্র চাহাল ৪ উইকেট পেলেও খরচ করেছেন চার ওভারে ৩৮ রান। উমেশ যাদব ও মোহাম্মদ সিরাজ যথাক্রমে ২৬ ও ৩৮ রান খরচায় তুলে নিয়েছেন দুটি করে উইকেট।

sheikh mujib 2020