advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 12 মিনিট আগে

শেষ দুই ওভারে জয়ের জন্য বেঙ্গালুরুর দরকার ছিল ২২ রান, হাতে ছয় উইকেট। সবচেয়ে বড় বিষয় হলো ঝড় তুলতে থাকা এবি ডি ভিলিয়ার্স ছিলেন উইকেটে। মি. '৩৬০ ডিগ্রি' হিসেবে পরিচিত এই ব্যাটসম্যান ক্রিজে থাকলে ওভারে ১১ রান নেওয়া ব্যাপার নাকি! ডি ভিলিয়ার্স সেভাবে এগুচ্ছিলেনও। কিন্তু শেষ পর্যন্ত হিসেব মিলেনি।

de villiers sixes ipl 2019

টানটান উত্তেজনার পর ম্যাচটা ৬ রানে হেরেছে বেঙ্গালুরু। এ নিয়ে ১২তম আইপিএলে দুই ম্যাচ খেলে দুটিতেই হারল কোহলির দল। বেঙ্গালুরুর এম চেন্নাস্বামী স্টেডিয়ামে মুম্বাইয়ের বিপক্ষে ১৮৭ রানের জবাব দিতে নেমে বেঙ্গালুরুর শুরুটা মন্দ হয়নি। মঈন আলি খুব বেশিদূর এগুতে না পারলেও (১৩) ওপেনার পার্থিব প্যাটেল মোটামুটি রান করেছেন।

২২ বলে ৩১ করেন প্যাটেল। তিনে নেমে ৩২ বলে ৪৬ রান করেন অধিনায়ক বিরাট কোহলি। তবে বেঙ্গালুরুর বড় ত্রাতা হয়ে দাঁড়িয়েছিলেন এবি ডি ভিলিয়ার্স। চারে নেমে জাসপ্রিত বুমরাহর পেস বিষ সামলে বলের সঙ্গে পাল্লা দিয়ে রান তুলে দলকে জয়ের কাছাকাছি নিয়ে গিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক। কিন্তু শেষ হিসেবটা ঠিকভাবে মেলাতে পারেননি।

শেষ পর্যন্ত ৪১ বলে ৪টি চার ৬টি ছক্কার সাহায্যে ৭১ রানে অপরাজিত থাকেন ডি ভিলিয়ার্স। বেঙ্গালুরু নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে থামে ১৮১ রানে। বুমরাহ চার ওভারে ২০ রান খরচায় তুলে নিয়েছেন চার উইকেট।

এর আগে রোহিত শর্মার ৪৮, সুর্যকুমার যাদবের ৩৮ ও হার্দিক পান্ডিয়ার ঝড়ো ৩২ রানের ওপর ভর করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৮৭ রান তুলেছিল মুম্বাই ইন্ডিয়ান্স।

sheikh mujib 2020