advertisement
আপনি দেখছেন

ঘরের মাটিতে বাংলাদেশ সিরিজে কাঁধে চোট পেয়েছিলেন কেন উইলিয়ামসন। ওই চোটটা আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের প্রথম ম্যাচ খেলতে দেয়নি নিউজিল্যান্ড অধিনায়ককে। তবে দলীয় সূত্র বলছে, উইলিয়ামসন এখন পুরো ফিট। অর্থাৎ দ্বিতীয় ম্যাচ খেলতে মাঠে নামতে সমস্যা নেই তার। কিন্তু তাকে হায়দরাবাদের সেরা একাদশে জায়গা করে দিতে বাদ পড়তে হচ্ছে কাকে?

shakib sunrisers hyderabad match2019

উইলিয়ামসনের অনুপস্থিতিতে প্রথম ম্যাচে চার বিদেশি কোটায় খেলেছিলেন ডেভিড ওয়ার্নার, রশিদ খান, জনি বেয়ারস্টো ও বাংলাদেশের টি-টোয়েন্টি ও টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান। হায়দরাবাদের টিম ম্যানেজম্যান্ট ওয়ার্নার, রশিদকে বাদ দেওয়ার চিন্তাও হয়তো করবেন না।

সেক্ষেত্রে উইলিয়ামসনকে জায়গা করে দিতে বাদ পড়তে হতে পারে সাকিব বা বেয়ারস্টো এই দুজনের মধ্যে একজনকে। ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো মনে করছে, উইলিয়ামসনকে জায়গা করে দিতে বেয়ারস্টোকেই বাইরে রাখবে হায়দরাবাদ।

কারণ উইলিয়ামসন আইপিএলে ওপেনিং করে থাকেন। ইংলিশ ক্রিকেটার বেয়ারস্টোও ওপেনার। ফলে উইলিয়ামসন ফিরলে তারই বাইরে চলে যাওয়ার কথা। তাছাড়া প্রথম ম্যাচে খুব একটা সুবিধাও করতে পারেননি বেয়ারস্টো। ওপেনিংয়ে নেমে ৩৯ রান করলেও খেলে ফেলেছিলেন ৩৫ বল। অবশ্য সাকিবও প্রথম ম্যাচে খুব একটা সুবিধা করতে পারেননি। তারপরও ক্রিকইনফো তাদের সম্ভাব্য একাদশে সাকিবকে রেখেছে।

ক্রিকইনফোর বিচারে হায়দরাবাদের সম্ভাব্য একাদশ: ডেভিড ওয়ার্নার, কেন উইলিয়ামসন/জনি বেয়ারস্টো, বিজয় শঙ্কর, ইউসুফ পাঠান, মানিশ পান্ডে, দ্বীপক হুদা, সাকিব আল হাসান, রাশিদ খান, ভুবেনেশ্বর কুমার, সানদীপ শর্মা ও সিদ্ধার্থ কাউল।