advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 20 মিনিট আগে

জস বাটলার আর আজিঙ্কা রাহানের দারুণ সুচনা। পরে সেই শুরুটাকে দারুণভাবে টেনে নিয়েছেন স্টিভেন স্মিথ ও রাহুল ত্রিপাতি। ফলাফল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মাঝারি সংগ্রহ পেরিয়ে ১২তম আইপিএলে প্রথম জয়ের দেখা পেয়েছে রাজস্থান রয়্যালস। আইপিএলের ১৪তম ম্যাচটা আজ ৭ উইকেটে জিতেছে রাজস্থান। এ নিয়ে চলতি আইপিএলে চার ম্যাচ খেলে চারটিতেই হারল বেঙ্গালুরু। পয়েন্ট টেবিলে যথারীতি সবার নিচেই কোহলির দল।

virat kohli vs rajasthan royals

১৫৮ রানের জবাব দিতে নেমে প্রথম উইকেটে ৬০ রান তুলেন রাজস্থানের দুই ওপেনার অজিঙ্কা রাহানে ও জস বাটলার। রাহানে ২০ বলে ২২ করে ফিরলেও বাটলার ফিফটি পেয়েছেন। ৪৩ বল খেলে ৮টি চার ১টি ছয়ে ৫৯ রান করেছেন ইংলিশ ক্রিকেটার। বাটলার যখন ফিরে গেলেন জয় থেকে রাজস্থান তখন অল্প দূরে। স্টিভেন স্মিথ ও ত্রিপাতি পরে আর বেগ পেতে দেননি।

স্মিথ ৩১ বলে ৩৮ করেছেন। রাহুল ত্রিপাতি অপরাজিত ছিলেন ২৩ বলে ৩৪ রান করে। ১৯.৫ ওভারে তিন উইকেট হারিয়ে জয়ের জন্য ১৬৪ রান তুলে ফেলে রাজস্থান। এর আগে প্রথমে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভারে চার উইকেট হারিয়ে ১৫৮ রান তুলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

তারকাবহুল বেঙ্গালুরুর পক্ষে আজও সেভাবে জ্বলে উঠতে পারেননি দলটির তারকারা। জয়পুরে বেঙ্গালুরুর পক্ষে রান পেয়েছেন কেবল পার্থিব প্যাটেল। কোহলির সঙ্গে ওপেনিংয়ে নেমে ৪১ বলে ৬৭ রান করেছেন ৩৪ বছর বয়সী ব্যাটসম্যান। কোহলি করেছেন ২৫ বলে ২৩ রান। এছাড়া মার্কাস স্টোইনিস করেছেন ২৮ বলে ৩১ রান। রাজস্থানের পক্ষে শ্রেয়াস গোপাল চার ওভার বোলিং করে ১৩ রানে নিয়েছেন তিন উইকেট।

sheikh mujib 2020