advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 32 মিনিট আগে

মোস্তাফিজুর রহমানের হাতে ইনিংসের প্রথম ওভারেই বল তুলে দিয়েছিলেন শাইনপুকুর ক্রিকেট ক্লাবের অধিনায়ক সোহরাওয়ার্দী শুভ। মোস্তাফিজের ঝলক শুরু সেখান থেকেই। নিজের ও ইনিংসের দ্বিতীয় বলেই গাজী গ্রুপ ক্রিকেটার্সের ওপেনার ওয়ালিউর রহমানকে ফিরিয়ে দিয়েছেন।

mustafizur rahman dpl 2019

ওই ওভারের শেষ বলে ফিরিয়ে দেন প্রতিপক্ষ দলের অন্যতম সেরা ব্যাটসম্যান ইমরুল কায়েসকে। পরের ওভারে রান দেননি একটিও। নিজের পঞ্চম ওভারের প্রথম বলে মেহেদি হাসানকেও ফিরিয়ে দেন তরুণ বাঁ-হাতি পেসার। সব মিলিয়ে ৬.৫ ওভার বোলিং করে মাত্র ২৩ রান খরচায় তিন উইকেট।

মোস্তাফিজ সব মিলিয়ে ৪১ বল করে ৩২টিই দিয়েছেন ডট। কে বলবে প্রায় পাঁচ বছর পর প্রিমিয়ার লিগ খেলতে নেমেছেন! ২০১৪ সালে সর্বশেষ প্রিমিয়ার লিগ খেলেছিলেন মোস্তাফিজ। এরপর জাতীয় দলের ব্যস্ততা, বিদেশি ফ্র্যাঞ্চাইজি লিগ ও চোট মিলিয়ে আর খেলা হয়নি।

বছর পাঁচেক পর ফিরে জাদুকরি বোলিংই করে দেখালেন কাটার মাস্টার। শুধু প্রিমিয়ার লিগের বাইরে নয়, মাঠের বাইরেও ছিলেন অনেকদিন। নিউজিল্যান্ড সফরের টেস্ট সিরিজের পুরোটা খেলেননি। তারপর দেশে ফিরে নিজের বিয়ে নিয়ে ব্যস্ত ছিলেন ফিজ। বিয়ের কাজটা সেরে নিয়ে মাঠে নেমেছিলেন আজ।

মোস্তাফিজের দুর্দান্তভাবে ফেরার দিনে তার দল অবশ্য জিততে পারেনি। ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ম্যাচটা শেষ পর্যন্ত ২১ রানে হেরেছে শাইনপুকুর।

sheikh mujib 2020