advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 12 মিনিট আগে

মোহামেডানের অধিনায়ক নাদিফ চৌধুরী কী যেনো মনে করে ইনিংসের ১৯তম ওভারে বল তুলে দিলেন পার্টটাইম বোলার মোহাম্মদ আশরাফুলের হাতে। প্রথম বলেই দারুণ খেলতে থাকা ভারতীয় ব্যাটসম্যান আভিমান্যুকে ফিরিয়ে দিলেন আশরাফুল। সেই শুরু, এরপর পুরো ইনিংস জুড়েই সাবেক অধিনায়কের বোলিং জাদু চলতে থাকল।

soumya sarkar mohammad ashraful

সব মিলিয়ে দশ ওভার বোলিং করে মাত্র ৩৭ রান খরচায় তিন উইকেট তুলে নিয়েছেন আশরাফুল। তার এমন টাইট বোলিংয়ে দল মোহামেডানও বড় জয় পেয়েছে। ডিএল মেথডে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে ১৩৩ রানের জয় পেয়েছে দেশের ঐতিহ্যবাহী ক্লাবটি। তবে এমন দিনেও আশরাফুল ভক্তদের খুশি হওয়ার কথা নয়! ব্যাট হাতে যে আজও ব্যর্থ হলেন।

টানা ব্যর্থতার কারণে মোহামেডানের একাদশে জায়গা হারিয়েছিলেন। কয়েক ম্যাচ পর প্রাইম ব্যাংকের বিপক্ষে সাবেক অধিনায়ককে আজ একাদশে রেখেছিল মোহাডেমান টিম ম্যানেজম্যান্ট। সুযোগ কাজে লাগাতে পারলেন না আশরাফুল। প্রথমে ব্যাটিং করতে নেমে মোহামেডান ২৯৬ রান তুললেও আশরাফুল করতে পেরেছেন মাত্র ৪ রান। ১৪ বল খেলে ৪ রান করে নাঈম হাসানের স্পিনে ফিরেছেন।

সুযোগ পেয়ে ব্যাট হাতে আবারও ব্যর্থ হওয়াতে আশরাফুলের ক্যারিয়ারের শেষের শুরু দেখছেন অনেকে। তবে আজ সেহেতু বল হাতে ভালো করেছেন সেহেতু পরের ম্যাচেই হয়তো তাকে ছুঁড়ে ফেলবে না মোহামেডান। যদি তাই হয় তবে দেখতে হবে তখন ব্যাট হাতে কেমন করেন বাংলাদেশ ক্রিকেটের প্রথম তারকা।

sheikh mujib 2020