advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 12 মিনিট আগে

আইপিএলের ২৪তম ম্যাচটাতে মশলার অভাব ছিল না। প্রথমে ব্যাট করতে নেমে ঝড় তুলেছিলেন কিংস ইলেভেন পাঞ্জাবের ওপেনার ক্যারিবীয়ান দানব ক্রিস গেইল। পাঞ্জাবের অপর ওপেনার লোকেশ রাহুলতো সেঞ্চুরিই তুলে নিয়েছেন। দুই ওপেনারের দুর্দান্ত ব্যাটিংয়ে ১৯৭ রানের বিশাল স্কোর গড়ে পাঞ্জাব। কিন্তু কাইরন পোলার্ডের ব্যাটিং সাইক্লোনে ম্যাচটা শেষ পর্যন্ত ৩ উইকেটে জিতেছে মুম্বাই ইন্ডিয়ান্স।

hardus viljoen hardik pandya

মুম্বাইয়ের ইনিংসে হার্দিক পান্ডিয়া ও হার্ডাস ভিলিওনের টক্কর মশলার জোগান আরও বাড়িয়েছিল! মুম্বাইয়ের ইনিংসের ১৩ নম্বর ওভার শুরু হওয়ার আগের ঘটনা। বিশাল সংগ্রহ গড়েও তখন হার চোখ রাঙ্গাচ্ছিল পাঞ্জাবকে। সেই সময়ে ক্রিজে ঝড় তুলছিলেন মুম্বাইয়ের দুই অপরাজিত ব্যাটসম্যান হার্দিক পান্ডিয়া ও কাইরন পোলার্ড।

অন্যমনষ্ক করতে বা রাগিয়ে দিতেই কিনা ১৩তম ওভারে বোলিং করতে যাওয়ার আগে হার্দিক পান্ডিয়ার দিকে ঠাণ্ডা চাহনি দেন ভিলিওন। ছেড়ে কথা বলেননি রগচটা হিসেবে পরিচিত হার্দিক পান্ডিয়াও। ভিলিওনের মুখোমুখি হয়ে তার দিকে তাকিয়ে থাকেন বেশ কিছুক্ষণ।

পরে পান্ডিয়াই প্রথমে সরে আসেন। ভিলিওনও মুচকি হাসি দিয়ে বোলিং করতে চলে যান। ভিডিওটি পোস্ট করা হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে। রীতিমতো ভাইরালই হয়ে গেছে সেই ভিডিওটি।

sheikh mujib 2020