advertisement
আপনি দেখছেন

চলতি আইপিএলে জঙ্গি হামলার পরিকল্পনা করা হচ্ছে বলে খবর প্রকাশ করেছে ভারতের বিভিন্ন গণামধ্যম। এই আশঙ্কায় বিনা কারণে ক্রিকেটারদের হোটেলের বাইরে বের না হওয়ার জন্য জন্য বলে দিয়েছে মুম্বাই পুলিশ।

ipl gallery photo

সম্প্রতি আটক করা বেশ কয়েকজন জঙ্গিকে জিজ্ঞেসাবাদের পর এমন চাঞ্চল্যকর তথ্য পেয়েছে ভারতের একাধিক গোয়েন্দা দপ্তরের কর্মকর্তারা। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামকে ঘিরে এই হামলার পরিকল্পনা করা হচ্ছে বলে তথ্য পাওয়া গেছে।

জানা গেছে, মুম্বাইয়ে খেলতে আসা বিদেশি খেলোয়াড়দের টার্গেট করে হামলা করার পরিকল্পনা আঁটছিল জঙ্গিরা। খেলোয়াড়দের হোটেল, যাতায়াতের রাস্তা ঘুরে হামলার সম্ভাব্য কয়েকটি জায়গাও নাকি পছন্দ করে এসেছে জঙ্গিরা।

এদিকে, জিজ্ঞেসাবাদের পর এই তথ্য বেরিয়ে আসাতে কড়া সতর্কতা অবলম্বন করা হচ্ছে। বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করেছে মুম্বাই পুলিশ। হোটেল ও রাস্তায় বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে। খেলোয়াড়দের মাঠ থেকে হোটেলে নিয়ে দাওয়ার সময় বাড়তি নিরাপত্তা দেবে ‘মার্কসম্যান কমব্যাট ভেহিকল’।

তাছাড়া পুলিশ কড়াভাবে সতর্ক করে দিয়েছে যে, বিশেষ প্রয়োজন ছাড়া ও নিরাপত্তারক্ষী ছাড়া কোনো ক্রিকেটারই যেন হোটেলের বাইরে না যায়।