advertisement
আপনি পড়ছেন

আইপিএল ও বিপিএলের আদলে অনুষ্ঠিত হতে যাওয়া পাকিস্তানের পিএসএলে সুযোগ পেয়েও খেলা হচ্ছে না বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমানের। এটি প্রায় নিশ্চিত। কিন্তু সুযোগ পেলে আইপিএলে দেখা যেতে পারে তাকে। যদিও বিষয়টি নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এখনো কোনো সিদ্ধান্তে আসতে পারেনি।

bcb is confused about leting mustafiz to play ipl

মঙ্গলবার বেসরকারি একটি টিভি চ্যানেল খবর প্রচার করে যে, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন চান না মুস্তাফিজ আইপিএল খেলুক। তাকে অতিরিক্ত খেলানো হলে দীর্ঘ মেয়াদি ইনজুরির ঝুঁকি থেকে যায়। এ কারণেই মূলত এ ধরনের মন্তব্য করে থাকতে পারেন পাপন।

কিন্তু বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস সংবাদ মাধ্যমকে বলেছেন অন্য রকম কথা। তিনি বলেন, 'আইপিএল অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর। মুস্তাফিজ যদি তখন সুস্থ থাকে এবং আইপিএল খেলতে চায়, তাহলে খেলতে পার। এতে তার লাভই হবে।'

ইউনুস আরো বলেন, 'আইপিএলে বড় বড় ক্রিকেটাররা খেলে। মুস্তাফিজ যদি তাদের সঙ্গে খেলে এবং এক ড্রেসিংরুম ভাগ করে, তাহলে সে অনেক কিছু শিখতে পারবে। যা বাংলাদেশেরই কাজে লাগবে।'

এ দিকে মুস্তাফিজ আবার ভুগছেন ইনজুরিতে। তার যে বলটা ব্যাটসম্যানরা বুঝতেই পারছে না, সেই বলটি করতে গেলেই বাঁ হাতের মাংসপেশিতে চোট অনুভব করছেন তিনি। ফলে সুযোগ পেলেও বিসিবি শেষ পর্যন্ত আইপিএল খেলতে মুস্তাফিজকে ছাড়বে কিনা- তা এখনই নিশ্চিত করে বলে দেয়া যাচ্ছে না।

 
আপনি আরো পড়তে পারেন

অপমানের শিকার আমির, এগিয়ে এলেন হাফিজ

বিপদ সংকেত পাঠালো বাংলাদেশের যুবরা

আনন্দ বেদনায় মিলেমিশে একাকার আমির