advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 23 মিনিট আগে

ইডেন টেস্ট থেকে হঠাৎ ডাক পড়েছে তরুণ ক্রিকেটার নাজমুল হোসেন শান্তর। স্কোয়াডে অতিরিক্ত ক্রিকেটার নেই বলে শান্তকে ডেকে পাঠিয়েছে টিম ম্যানেজমেন্ট।

nazmul hossain shanto photo

বিষয়টি নিশ্চিত করেছেন শান্ত নিজেই। আজ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পাকিস্তানের বিপক্ষে ইমার্জিং কাপের ফাইনাল খেলেছেন শান্ত। ফাইনাল শেষে মিরপুর থেকেই সরাসরি বিমানবন্দরে রওনা দিয়েছেন তরুণ ক্রিকেটার।

আলোচিত ইডেন গার্ডেনে চোটের বেড়াজালে পড়েছে বাংলাদেশ। মাথায় বলের আঘাত পেয়ে হাসপাতাল পর্যন্ত যেতে হয়েছে লিটন কুমার দাস ও নাঈম হাসানকে। বিসিবির পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে প্রথম ইনিংসের সময় আঘাত পাওয়া লিটন ও নাঈম চলতি টেস্টে আর মাঠে নামতে পারবেন না।

তাদের দুজনের বদলে ‘কনকাশন বদলি’ হিসেবে মাঠে নামিয়ে দেওয়া হয়েছে তাইজুল ইসলাম ও মেহেদি হাসান মিরাজকে। ফলে পানি টানার লোকও নেই স্কোয়াডে। সেই কারণেই মূলত ডাক পড়েছে শান্তর।

তবে প্রশ্ন হচ্ছে, শান্ত কলকাতায় পৌঁছে টেস্ট দেখতে পারবেন তো! দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করতে নেমে ১৩ রানের মাথায় চার উইকেট হারিয়ে ফেলেছে বাংলাদেশ। টেস্ট তৃতীয় দিনে নিতে হলে বাকি ছয় উইকেটে আরও ত্রিশ ওভার মতো ব্যাটিং করতে হবে সফরকারীদের।

sheikh mujib 2020