advertisement
আপনি দেখছেন

টি-টেন লিগে চ্যাম্পিয়ন হয়েছে মারাঠা অ্যারাবিয়ান্স। কাল রাতে ডেকান গ্লাডিয়েটরসকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে টুর্নামেন্টে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হলো মারাঠা। এদিকে, তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে কালান্দার্সকে ছয় উইকেটে হারিয়ে তৃতীয় হয়েছে বাংলাদেশের ফ্র্যাঞ্চাইজি বাংলা টাইগার্স।

maratha arabians champion

পুরো টুর্নামেন্ট উত্তেজনায় ভরপুর হলেও ফাইনাল ম্যাচটা হলো বড্ড একপেশে। প্রথমে ব্যাটিং করতে নেমে মাত্র ৮৭ রান তোলা ডেকান পরে বোলিংয়ে নুন্যতম প্রতিরোধও গড়তে পারেনি। ৭.২ ওভারেই ২ উইকেট হারিয়ে জয়ের জন্য ৮৯ রান তোলে ফেলে মারাঠা। দলটির পক্ষে ক্যারিবীয়ান ওপেনার চ্যাডউইক ওয়ালটন ২৬ বলে ৫১ রান করে অপরাজিত ছিলেন। ম্যাচ সেরার পুরস্কারও উঠেছে তার হাতে।

এদিকে, তৃতীয় স্থান নির্ধাণী ম্যাচে বাংলা টাইগার্সও জয় পেয়েছে সহজেই। কম বাজেটের দল গড়লেও টুর্নামেন্টে বেশ ভালো চমকই দেখালো বাংলাদেশের ফ্র্যাঞ্চাইজিটি। প্রথম বোলিং করে কালান্দার্সকে ১০৯ রানে আটকে রেখেছিল বাংলা টাইগার্স। কালান্দার্সের হয়ে ফিল সাল্ট ১৫ বলে সর্বোচ্চ ৩০ রান করেন।

পরে আন্দ্রে ফ্লেচার ঝড়ে প্রতিপক্ষকে কোন সুযোগই দেয়নি বাংলা টাইগার্স। ফ্লেচার ৩০ বলে ৩ চার ৪ ছয়ে ৫২ রান করেন। এছাড়া রাইলি রুশোর ব্যাট থেকে আসে ১৫ বলে ৩১ রান। ম্যাচ জেতানো ইনিংস খেলা ফ্লেচারের হাতে উঠেছে ম্যাচ সেরার পুরস্কার।