advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 17 মিনিট আগে

ক্রিস গেইলের বিপিএলে খেলা না খেলা নিয়ে আলোচনা যেন থামছেই না। গেইল এবং বিপিএল সংশ্লিষ্টদের বিপরিতমুখী মন্তব্য নিয়ে সৃষ্টি হয়েছে ধোঁয়াশা।

chris gayle bpl six

কদিন আগে ক্রিস গেইল গণমাধ্যমকে বলেছেন, ‘বিপিএলে আমার নাম কিভাবে গেল আমি নিজেই জানি না।’ এর প্রেক্ষিতে বিসিবির প্রধান নির্বাহী নিজামুদ্দিন চৌধুরী জানান, প্রসেসিং মেনেই গেইলকে প্লেয়ার ড্রাফটে রেখেছিলেন তারা। জটলা মিটিয়ে গেইল বিপিএলে আসবেন বলেও আশাবাদ ব্যক্ত করেছিলেন তিনি। কিন্তু প্রশ্ন হচ্ছে ক্যারিবীয়ান তারকাকে এবার আসলেই কী বিপিএলে দেখা যাবে?

নাম প্রকাশ না করার শর্তে বিসিবির এক কর্মকর্তা গণমাধ্যমকে জানিয়েছেন, আসল সমস্যাটা নাকি পারিশ্রমিকে। প্লেয়ার ড্রাফট থেকে গেইলকে কিনে নেয় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এতে যে পরিমাণ পারিশ্রমিক পাবেন তাতে নাকি সন্তুষ্ট নয় তিনি। সেই কারণেই বিপিএল খেলতে অনিহা প্রকাশ করছেন। এর মধ্যে তার এজেন্ট নাকি বাড়তি পারিশ্রমিক দাবিও করে বসেছেন!

তবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম ডিরেক্টর জালাল ইউনুস গেইলের বিপিএল খেলার নিশ্চয়তাই দিয়ে দিলেন। বিসিবির এই পরিচালক জানান, গেইল বিপিএল খেলতে আসবেন তবে এখনই নয়। ইনজুরির কারণে শুরু থেকে বিপিএল খেলতে পারবেন না ক্যারিবীয়ান তারকা। চোট কাটিয়ে খেলতে আসবেন ৪ জানুয়ারির পর।

জালাল ইউনুস বলেন, ‘আমি নিজেই গেইলের এজেন্টের সঙ্গে কথা বলেছি। গেইল এখন হ্যামস্ট্রিংয়ের ইনজুরির কারণে বিশ্রামে আছে। ৪ জানুয়ারির আগে তার ফেরার সম্ভাবনা নেই। গেইলের এজেন্ট জানিয়েছে ৪ জানুয়ারির পর গেইল মাঠে ফিরবে এবং বিপিএল খেলতে রাজি আছে।’ শেষ পর্যন্ত কী হয় সেটাই এখন দেখার বিষয়।

sheikh mujib 2020