advertisement
আপনি দেখছেন

বঙ্গবন্ধু বিপিএলে ক্রিস গেইলের অংশগ্রহণ নিয়ে জল অনেক দূর গড়িয়েছে। অবশেষে গেইল নাটকের অবসান হলো। আসন্ন রোমাঞ্চকর টি-টোয়েন্টি টুর্নামেন্টে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সিতে ব্যাট হাতে দেখা যাবে ক্যারিবীয় দৈত্যকে। তবে পুরো আসর খেলবেন না টি-টোয়েন্টির ফেরিওয়ালা।

chris gayle will play bpl

বিপিএলের প্লেয়ার ড্রাফটে রাখা হয়েছিল গেইলকে। সেখানে কীভাবে তার নাম এলো এটা নাকি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার জানতেনই না। একটি দল তাকে দলে টেনেছে এই খবরে বিস্ময় প্রকাশ করেছেন তিনি। গেইলের এমন কথায় হচকচিয়ে উঠেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বোর্ড পরিচালক ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ডিরেক্টর জালাল ইউনুস দাবি করেন, গেইলের এজেন্টের সঙ্গে কথা বলেই তাকে প্লেয়ার ড্রাফটে রাখা হয়েছিল। অবশেষে গেইল নাটকের পর্দা নামল। আজ সোমবার এক বিবৃতিতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স জানিয়েছে আপাতত হালকা চোটে ভুগছেন গেইল।

তাদের দাবি এ কারণেই বিপিএলের শুরুর দিকে কয়েকটা ম্যাচে পাওয়া যাবে না টি-টোয়েন্টির রাজাকে। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ব্যবস্থাপনা পরিচালক কে.এম. রিফাতুজ্জামান বিবৃতি দিয়ে জানিয়ে দিলেন গেইলের বিপিএল খেলতে আপত্তিও কখনোই ছিল না।

রিফাতুজ্জামান বলেছেন, ‘ক্রিস গেইলের বিপিএল খেলা নিয়ে সংশয় নেই। তার হ্যামস্ট্রিংয়ে হালকা চোট আছে। পুরোপুরি ফিট হয়ে মাঠে ফিরতে কিছুটা সময় লাগবে। তবে বিপিএল খেলার ব্যাপারে তার কখনও আপত্তি ছিল না। আমরা হয়তো পুরো আসরে গেইলকে পাবো না। কিন্তু পরের দিকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সিতে মাঠ মাতাবেন এই ব্যাটিং জিনিয়াস।’