advertisement
আপনি দেখছেন

বঙ্গবন্ধু বিপিএলে ক্রিস গেইলের অংশগ্রহণ নিয়ে নাটক কম হয়নি। নাটকের পর্দা নেমেছে দুদিন হবে। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বিবৃতি দিয়ে জানিয়েছে, টুর্নামেন্ট মাতাতে ফের বাংলাদেশে আসছেন ক্যারিবীয় ব্যাটিং দৈত্য। গেইলের অংশগ্রহণ নিশ্চিত করার পরও একটা খচখচানি ঠিকই কাজ করছিল ভক্ত-সমর্থকদের মনে।

chris gayle 2019

সেটাও দূর করে দিলেন ইউনিভার্স বস। বুধবার টি-টোয়েন্টির ফেরিওয়ালা জানালেন বিপিএল কাঁপাতে আসছেন তিনি। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ফেসবুক পেজে একটি ভিডিও বার্তায় ভক্তদের সুখবরটি দিয়েছেন গেইল। ভিডিও বার্তায় স্বভাবসুলভ রসিক গেইলকেই দেখা গেল।

ওই ভিডিওতে গেইল বলেছেন, ‘শোনো বাংলাদেশ, ইউনিভার্স বস ক্রিস গেইল বলছি। বঙ্গবন্ধু বিপিএলে আমি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলতে আসছি। দ্রুতই দেখা হবে। বাংলাদেশের জন্য শ্রদ্ধা ও ভালোবাসা রইল।’ আসলে বিপিএলের বিশেষ এই টুর্নামেন্ট খেলার আগ্রহ শুরুতে ছিল না গেইলের।

দক্ষিণ আফ্রিকান লিগ শেষে জানান, বছরের বাকি সময়টা বিশ্রামে থাকবেন তিনি। কিন্তু বিপিএলের প্লেয়ার ড্রাফটে কীভাবে নিজের নাম এসেছে তা নাকি জানতেন না গেইল। পরে তার এজেন্টের সঙ্গে যোগাযোগ করে সমর্থকদের স্বস্তির খবরটি দিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

বিবৃতিতে তারা জানায়, গেইল খেলবেন। তবে শুরুর দিকে তাকে পাওয়া যাবে না। এজেন্টের বরাত দিয়ে চট্টগ্রামের দলটি জানায় হালকা চোটে ভুগছেন গেইল। আর আসন্ন বড়দিন পরিবারের সঙ্গেই উদযাপন করবেন তিনি। মোদ্দাকথা, টুর্নামেন্টের শুরুর তিন ম্যাচে তাকে পাচ্ছে না চট্টগ্রামের দলটি। নতুন কোনো নাটক না হলে সিলেট পর্ব দিয়ে বিপিএলে ফিরবেন গেইল।