advertisement
আপনি দেখছেন

চলতি বঙ্গবন্ধু বিপিএল শেষ করেই পাকিস্তানে গিয়ে দুটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি খেলার কথা বাংলাদেশ ক্রিকেট দলের। যদিও শোনা যাচ্ছে, এতো লম্বা সফরে আগ্রহ নেই ক্রিকেটারদের। পাকিস্তানের নিরাপত্তার বিষয়টি চিন্তা করে দেশটিতে স্বল্প সময়ের জন্য সফর করতে আগ্রহী বাংলাদেশি ক্রিকেটাররা। এদিকে আকরাম খান বললেন, পাকিস্তান সফরের ব্যাপারে বিসিবি ‘খুবই আগ্রহী’।

akram khan

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান এটাও জানালেন, পাকিস্তানে যাওয়ার জন্য মানসিকভাবে প্রস্তুত হচ্ছেন তারা।

জাতীয় দলের সাবেক এই অধিনায়ক বলেন, ‘বাংলাদেশ দল মানসিকভাবে খুব ভালোভাবে প্রস্তুত। সরকার থেকে যদি সবুজ সংকেত পাই তাহলে আমরা এই ব্যাপারে আলাপ করব। আমরাও খুব আগ্রহ দেখাচ্ছি। কারণ আমাদেরকেও তো ওই পর্যায়ে ভালো করতে হবে। আমরা যখনই সরকারের সবুজ সংকেত পাব আমরা সেটা নিয়ে বসব।’

২০০৯ সালে লাহোরে শ্রীলঙ্কার টিম বাসের ওপর সন্ত্রাসী হামলা হওয়ার পর থেকে পাকিস্তান সফরে অনাগ্রহ দেখিয়ে এসেছে দলগুলো। যদিও এই মুহূর্তে পাকিস্তানের মাটিতে টেস্ট সিরিজ খেলছে সেই শ্রীলঙ্কাই। এর আগে পাকিস্তান থেকে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলে এসেছে একাধিক দল।