advertisement
আপনি দেখছেন

সাত বছরের দাম্পত্যজীবন চুকিয়ে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী অধিনায়ক মাইকেল ক্লার্ক ও তার স্ত্রী মডেল-অভিনেত্রী কাইলি। তাদের এই বিচ্ছেদের খরচ ধরা হয়েছে ৪ কোটি ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩৩৯ কোটি টাকা)। এ খবর দিয়েছে দেশটির গণমাধ্যম দ্য অস্ট্রেলিয়ান।

clark with family

প্রতিবেদনে উল্লেখ করা হয়, একে অপরের প্রতি পূর্ণ শ্রদ্ধা রেখে ও পারস্পরিক সমঝোতার ভিত্তিতে তারা এ সিদ্ধান্ত নিয়েছেন। এ জন্য আদালত কিংবা তৃতীয় পক্ষের শরণাপন্ন হতে হয়নি। আর তাদের ৪ বছরের একমাত্র মেয়েকে ভাগাভাগি করে দেখাশোনা করবেন এই তারকা দম্পত্তি।

গণমাধ্যমে দেয়া যৌথ বিবৃতিতে ক্লার্ক ও কাইলি বলেন, ‘বেশ কিছুদিন আলাদা থাকার পরই বিচ্ছেদের এই কঠিন সিদ্ধান্ত নিতে হচ্ছে। এটা নিজেদের প্রতি পূর্ণ শ্রদ্ধা রেখে ও পারস্পরিক বোঝাপড়ার ভিত্তিতেই হচ্ছে। আর মেয়েকে দেখাশোনার দায়িত্বটা দুজনে ভাগাভাগি করে করবো।’

এর আগেও বিভিন্ন সময় তাদের বিচ্ছেদের গুঞ্জন গণমাধ্যমে উঠে আসে। তখন জানা যায়, গত ৫ মাস ধরেই আলাদা থাকছেন তারকা এই দম্পতি। স্ত্রী ও মেয়ের সঙ্গে থাকা ভাউক্লসের বাড়ি ছেড়ে দিয়ে ৮০ লাখ ডলারের বন্ডি বিচফ্রন্ট বাসায় একা থাকছেন ক্লার্ক। আর সেখানকার ফটো সামাজিক যোগাযোগমাধ্যমে তা পোস্ট করেছেন তিনি।

প্রসঙ্গত, মডেল ও অভিনেত্রী কাইলির সঙ্গে দেড় বছর প্রেম করেছিলেন মাইকেল ক্লার্ক। বিয়ের তিন বছর পর তাদের কোল আলো করে পৃথিবীতে আসে একমাত্র কন্যা কেলসি লি।

sheikh mujib 2020