advertisement
আপনি দেখছেন

যুব বিশ্বকাপ শেষ হয়ে গেলেও এর রেশ যেন এখনো কাঁটছেই না। বিশ্বজয়ী বাংলাদেশি খেলোয়াড়রা দেশে ফেরার পর থেকে সব শ্রেণির মানুষের ভালোবাসায় সিক্ত হচ্ছেন। গ্রামের বাড়িতে যাওয়ার পর বিশ্বকাপ জয়ের অনুভূতিসহ নানা প্রশ্নের জবাব দিতে হচ্ছে তাদের। এর মধ্যে ফাইনাল ম্যাচে ভারতীয়দের সঙ্গে ধাক্কাধাক্কি নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিলেন তৌহিদ হৃদয়।

bd ind un 19 final

দেশীয় একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে বিশ্বকাপজয়ী এই তারকা ব্যাটসম্যান বলেন, ফাইনাল শেষে উদযাপনের সময় ধাক্কাধাক্কির জন্য সম্পূর্ণ দায় ভারতীয় ক্রিকেটারদের। তারাই প্রথমে আক্রমণাত্মক আচরণ করেন। ক্রিকেট ভদ্রলোকের খেলা। অথচ ওইদিন এত গালাগালি শুনতে হবে তা ভাবিনি।

তিনি বলেন, ‘ম্যাচ শেষে ভারতীয়রা আমাদের পতাকা নিয়ে টনাটানি করলে সেটা ঠিক মানতে পারিনি। তাছাড়া পুরো ম্যাচজুড়েই তারা আমাদের স্লেজিং করেছিল। তাই এমনটা হয়েছে।’

towhid hridoy

এদিকে, ওই ম্যাচের অনাকাঙ্খিত ঘটনা ভুলে গিয়ে আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগে মনোযোগ দিতে চান হৃদয়-রাকিবুল-শামিমরা। ঘরোয়া ক্রিকেটের মাধ্যমে নিজেদের তৈরি করে ভবিষ্যতের জন্য প্রস্তুত হতে চান।

প্রসঙ্গত, ফাইনাল ম্যাচে ধাক্কাধাক্কির ঘটনায় আইসিসি ৫ জন ক্রিকেটারকে (বাংলাদেশি ৩ ও ভারতীয় ২ জন) শাস্তি দিয়েছে। এর মধ্যে তৌহিদ হৃদয় একজন। তাকে ১০ ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে।