advertisement
আপনি দেখছেন

আগামী ২২ ফেব্রুয়ারি মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে একমাত্র টেস্ট খেলতে নামবে জিম্বাবুয়ে। তার আগে বিসিবি একাদশের বিপক্ষে বিকেএসপিতে দুই দিনের একটা প্রস্তুতি ম্যাচ খেলছে আফ্রিকার দেশটি। ম্যাচে সফরকারী দলের বড় পরীক্ষা নিচ্ছেন বাংলাদেশকে যুব বিশ্বকাপ জেতানো শরিফুল ইসলাম, শাহাদত হোসেনরা।

shoriful islam u 19

বিশ্বকাপ জেতা পাঁচ তরুণ ক্রিকেটারকে রাখা হয়েছে জিম্বাবুয়ের বিপক্ষে এই প্রস্তুতি ম্যাচে। এই পাঁচজনের মধ্যে এখন পর্যন্ত পেসার শরিফুল ইসলাম ও অলরাউন্ডার শাহাদাত হোসেনের সামনে বেশ ভুগেছে জিম্বাবুয়ে। স্পিনার শাহাদত হোসেন পাঁচ রান খরচ করে তুলে নিয়েছেন প্রতিপক্ষের তিন উইকেট। দুর্দান্ত বোলিং করা শরিফুল ইসলাম একটি উইকেট পেয়েছেন।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত প্রথমে ব্যাটিং করতে নামা জিম্বাবুয়ের স্কোর ১৭৭/৬। একটি উইকেট পেয়েছেন পার্টটাইম স্পিনার আল-আমিন। অপরটি রান আউট। ফিফটি পূর্ণ হওয়ার পর স্বেচ্ছায় মাঠ ছেড়েছিলেন জিম্বাবুয়ান ওপেনার কেভিন কাসুজা।

পরে দলের বিপর্যয়ে আবারও ব্যাটিং করতে নেমে রানআউটের ফাঁদে পরেন এই তরুণ ওপেনার। ১৩০ বলে ১২ চারে ৭০ রান করে ফেরেন কাসুজা। অপর ওপেনার প্রিন্স মাসভার ৪৫ রান করে আউট হয়েছেন।