advertisement
আপনি দেখছেন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে এশিয়া একাদশের হয়ে খেলতে বাংলাদেশে আসছেন বিরাট কোহলিসহ ভারতের চার ক্রিকেটার। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে এমন খবর প্রচার করেছে টাইমস অব ইন্ডিয়া।

virat kohli mohammad shami new zealand

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের মধ্যে দুটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই ম্যাচে খেলার জন্য বিভিন্ন দেশ থেকে ক্রিকেটার আহ্বান করেছে বিসিবি। টাইমস অব ইন্ডিয়ার খবর, বাংলাদেশ বোর্ডের ডাকে সারা দিয়ে কোহলির সঙ্গে ওপেনার শিখর ধাওয়ান, পেসার মোহাম্মদ শামি ও অলরাউন্ডার কুলদিব যাদবকে পাঠাতে রাজি হয়েছে বিসিসিআই।

চার ক্রিকেটারের নাম উল্লেখ করে ভারতীয় বোর্ডের পক্ষ থেকে নাকি চিঠিও পাঠানো হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে। অবশ্য বিসিবি প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন চৌধুরি বিষয়টি নিয়ে কিছুই বলতে চাইলেন না।

বিসিবির সিইও বলেন, ‘এই বিষয়ে আমি কিছু বলতে চাচ্ছি না। এই মুহূর্তে আমরা কোন ক্রিকেটারের নাম প্রকাশ করতে চাচ্ছি না।’

মুজিববর্ষ উদযাপন উপলক্ষে আয়োজন করা এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের মধ্যকার ম্যাচের সূচি অনেক আগেই প্রকাশ করেছে বিসিবি। মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে আগামী মার্চের ১৮ ও ২১ তারিখে।