advertisement
আপনি দেখছেন

জয়ের জন্য শেষ তিন ওভারে পেশওয়ার জালমির প্রয়োজন ছিল ৪৮ রান। এই সমীকরণ যেকোন ব্যাটসম্যানের জন্যই কঠিন। তবে মোহাম্মদ আমিরের ১৮তম ওভার থেকে ১৮ রান তুলে ম্যাচ জমিয়ে তোলেন ড্যারেন স্যামি। উইন্ডিজকে বিশ্বকাপ জেতানো অধিনায়ক অবশ্য শেষ পর্যন্ত পেশওয়ারকে আজ জেতাতে পারেননি। শেষ পর্যন্ত ২০ বলে ৩০ রান করে আউট হয়েছেন ক্যারিবিয়ান তারকা। বাবর আজমদের করাচি কিংসের কাছে জালমি ম্যাচ হেরেছে ১০ রানে।

babar azam scored 78 in psl

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দুই নম্বর ম্যাচটাতে বড় টার্গেটের জবাব দিতে নেমে যেভাবে এগুতে হয় পেশওয়ার অবশ্য এগুচ্ছিল সেভাবেই। শুরুতে ঝড় তোলেন কামরান আকমল। গত জানুয়ারিতে ৩৯ বছরে পা দেওয়া কামরান ওপেনিংয়ে নেমে মাত্র ২৬ বলে ৫ চার ২ ছয়ে করেন ৪৬ রান।

মিডল অর্ডারে ঝড় তোলেন ইংলিশ তরুণ লিয়াম লিভিংস্টোন। ২৯ বলে ২ চার ৩ ছয়ে ৫৪ রান করে শেষ অবধি অপরাজিত থাকেন তিনি। শেষ দিকে লিয়াম ডসনকে নিয়ে (১৬ বলে ২২) দলকে জয়ের দিকেই নিয়ে যাচ্ছিলেন স্যামি। তবে শেষ ওভারে দুজনই আউট হওয়াতে সেটা আর সম্ভব হয়নি। শেষ পর্যন্ত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১৯১ রানে থেমে যায় পেশওয়ারের ইনিংস।

এর আগে প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ওভারে ৪ উইকেট হারিয়ে ২০১ রান তোলে করাচি কিংস। যাতে বড় অবদান বাবর আজমের। ওপেনিংয়ে নেমে ৫৬ বল খেলে ৭৮ রান করেন পাকিস্তানি তরুণ। এছাড়া ইমাদ ওয়াসিমের ব্যাট থেকে এসেছে ৩০ বলে ৫০ রান।

sheikh mujib 2020