advertisement
আপনি দেখছেন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত দুটি প্রীতি ম্যাচ খেলতে বাংলাদেশের আসছেন বিরাট কোহলিসহ ভারতের চার ক্রিকেটার, একদিন আগে ঢালাওভাবে প্রচার হলো এমন খবর। ভারতীয় ক্রিকেট বোর্ডের সূত্রের বরাত দিয়ে খবরটি প্রথমে প্রকাশ করে টাইমস অব ইন্ডিয়া। তবে কয়েক ঘণ্টা বাদেই এই খবরকে ভুল বললেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলি।

sourav ganguly set to become new bcci president

বিসিবির কাছে খেলোয়াড়দের নামের তালিকাও পাঠানো হয়নি বলে উল্লেখ করে সৌরভ বলেন, ‘আমরা বিষয়টি নিয়ে আলোচনা করছি। ওই সময় কোন ক্রিকেটাররা ফ্রি থাকবে সেটা আমাদের দেখতে হবে। ফাঁকা থাকার ওপর ভিত্তি করে খেলোয়াড়দের পাঠাব আমরা।'

গতকাল টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত হওয়া খবরে বলা হয়, কোহলির সঙ্গে ওপেনার শিখর ধাওয়ান, পেসার মোহাম্মদ শামি ও অলরাউন্ডার কেদার যাদবকে বাংলাদেশে পাঠাবে ভারত। চার খেলোয়াড়ের নাম উল্লেখ করে বিসিবিকে নাকি চিঠিও দিয়েছে ভারতীয় বোর্ড।

মুজিববর্ষ উদযাপন উপলক্ষে আয়োজন করা এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের মধ্যকার ম্যাচের সূচি ইতোমধ্যেই প্রকাশ করেছে বিসিবি। মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে আগামী মার্চের ১৮ ও ২১ তারিখে। এই ম্যাচে অংশ নেওয়ার জন্য বিভিন্ন বোর্ডের কাছে ক্রিকেটার চেয়ে চিঠি পাঠিয়েছে বিসিবি।