advertisement
আপনি দেখছেন

আকমল পরিবারের বর্তমান সময়টা ভালো কাটছে না! পরিবারের ছোট ছেলে উমর আকমল যে পিএসএল শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগে নিষিদ্ধ হলেন। শোনা যাচ্ছে, ম্যাচ ফিক্সারদের সঙ্গে যোগসাজস ছিল উমরের। এদিকে, খারাপ সময়ে পরিবারের বড় ছেলে কামরান আকমলের ব্যাট কিন্তু নিয়মিতই হাসছে। পিএসএলে আজ ম্যাচজয়ী এক সেঞ্চুরি করেছেন কামরান।

kamran akmal hits the ball really hard

জাতীয় দলের বাইরে দীর্ঘদিন ধরে। বয়স ৩৮ পেরিয়ে গেছে। তবুও ব্যাট হাতে ফর্মটা ধরে রেখেছেন পাকিস্তানের হয়ে ৫৩ টেস্ট, ১৫৭ ওয়ানডে ও ৫৮ টি-টোয়েন্টি খেলা আকমল।

পিএসএলের চার নম্বর ম্যাচে কোয়েটা গ্ল্যাডেয়েটরসের বিপক্ষে পেশওয়ার জালমিকে দারুণ এক জয় এনে দিয়েছেন অভিজ্ঞ ক্রিকেটার। ১৪৮ রানের জবাব দিতে নেমে শুরুতেই টম ব্যানটনকে হারায় পেশওয়ার। তবে কামরান সেসব বুঝতেই দেননি।

মাত্র ৫৫ বল খেলে ১৩ চার ৪ ছয়ে ১০১ রানের দারুণ এক ইনিংস খেলে প্রায় একাই জিতিয়েছেন দলকে। ১৮.৩ ওভারে চার উইকেট হারিয়ে জয়ের জন্য ১৫৩ রান তুলে ফেলে তার দল।

এর আগে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪৮ রান তোলে কোয়েটা। তাতে বড় অবদান জেসন রয় ও সরফরাজ আহমেদের। ওপেনিংয়ে নেমে ৫৭ বলে ৭১ রান করেন রয়। পাকিস্তানের অধিনায়কত্ব হারানো সরফরাজ ২৫ বলে করেন ৪১ রান।