advertisement
আপনি দেখছেন

বিশ্বকাপ মিশনে ব্যর্থ হয়েছে বাংলাদেশ। অধিনায়ক হিসেবে এর দায় আছে মাশরাফি বিন মর্তুজার। আসরটা তার জন্য স্রেফ দুঃস্বপ্ন হয়ে থাকল। পুরো টুর্নামেন্টে তার সাফল্য বলতে মাত্র এক উইকেট।

mashrafe angry 2020 1

সবমিলিয়ে অধিনায়কের শেষ ১৫টি ম্যাচে অর্জন বলতে দুই উইকেট। স্বাভাবিকভাবেই বাংলাদেশ দলে অধিনায়কের সুযোগ নিয়ে বয়ে যাচ্ছে বিতর্কের ঝড়। এতকিছুর পরও সিদ্ধান্তে অনড় অধিনায়ক। স্বেচ্ছায় সরে যাবেন না তিনি।

এ নিয়ে কথা বলতেও বেশ বিরক্ত নড়াইল এক্সপ্রেস। আজ সংবাদ সম্মেলনও শুরু হলো তার অবসর প্রসঙ্গ নিয়ে। উত্তরে মাশরাফি বলেছেন, ‘আমাকে জিজ্ঞেস করছেন? সব তো বিসিবি সভাপতি বলে দিয়েছেন। আমার মুখ থেকে আবার শুনতে হবে কেন? এটা নিয়ে আমার বলার কিছু নেই।‘

বাংলাদেশের ইতিহাসের সেরা অধিনায়ক মাশরাফি। তার নেতৃত্বে বদলে গেছে টাইগারদের চেহারা। স্বাভাবিকভাবেই তাকে আনুষ্ঠানিকভাবে জমকালো একটা সংবর্ধ্বনা দিতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

কিন্তু এমন কিছু চান না অধিনায়ক। তা হলে কী চান? সেটাও পরিষ্কার করছেন না ওয়ানডে দলপতি। এনিয়ে প্রশ্ন উঠতেই চটে গেলেন মাশরাফি, ‘বোর্ড প্রেসিডেন্টের সঙ্গে কী কথা হয়েছে আপনাদের বলা তা জরুরি মনে করছি না। সময় হলে বোর্ড আপনাদের জানিয়ে দেবে।’