advertisement
আপনি দেখছেন

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে আশা জাগিয়েও আরেকবার নিরাশ করেছেন তামিম ইকবাল। প্রথম ওয়ানডেতে উইকেটে থিতু হওয়ার পরও ইনিংস লম্বা করতে পারেননি বাংলাদেশ ওপেনার। উল্টো অনর্থক রিভিউ খরচ করে জিম্বাবুয়ের বিপক্ষে ২৪ রানে সাজঘরে ফিরে যান তামিম।

tamim iqbal bangladesh opener

‘অল্প’তে ফিরে যাওয়ায় স্বাভাবিকভাবেই হতাশ ছিলেন তামিম। ড্রেসিংরুমে হতাশ তামিমকে দেখা যাচ্ছিল। তখনই অনাকাঙ্খিক একটা ঘটনা ঘটে গেল। সাজঘরে ফেরা তামিমকে আঙুল দেখিয়ে অশালীন ইঙ্গিত দেন হামিদুর নামের এক দর্শক।

তাতেই চটে যান বাংলাদেশ ওপেনার। সাজঘর থেকে বেরিয়ে গ্র্যান্ড স্ট্যান্ডের দিকে এগিয়ে যান ক্ষুব্ধ তামিম। ওই দর্শকের ওপর ক্ষোভ নিংড়ে দিচ্ছেন তিনি। পরে ৩২ বছর বয়সী ওই দর্শককে আটক করে বিসিবির নিরাপত্তা দল।

উগ্র দর্শককে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে সোপর্দ করে তারা। বিষয়টি নিশ্চিত করেছেন বোর্ডের নিরাপত্তা বিভাগের প্রধান হোসেন ইমাম। তিনি জানান, অশালীন ইঙ্গিত ও অশ্লীল ভাষায় ইঙ্গিত দিয়েছেন ওই দর্শক।

এ প্রসঙ্গে আটক হওয়া যুবকের বন্ধু জনান, তামিম আউট হওয়ার পর হামিদুর বাজেভাষায় তামিমকে কটুক্তি করেছিলেন। ড্রেসিংরুমের কাঁচের দেয়ালের ওপাশ থেকেই ইঙ্গিত দেয় সে। এরপর তামিম ড্রেসিংরুম থেকে উঠে রক্তচক্ষু দেখান। তেড়ে আসেন হামিদুরের দিকে।

sheikh mujib 2020